fbpx

অসুস্থ চলচ্চিত্র অভিনেতা আমির সিরাজীকে ঢাকায় আনা হচ্ছে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মানুষকে জীবনজুড়ে বিনোদন দিয়েছেন। এখন নিজেই অসুস্থ। খোঁজ রাখছে না কেউ। সেই অভিনেতার নাম আমির সিরাজী।

এই চলচ্চিত্র অভিনেতা এখন হৃদরোগে আক্রান্ত। হাসপাতালে ভর্তির পরও শারীরিক অবস্থা অপরিবর্তিত থাকায় তাকে চিকিৎসার জন্য মঙ্গলবার ঢাকায় আনা হচ্ছে। ঢাকায় চলবে তাঁর চিকিৎসা।

অভিনেতা আমির সিরাজীর অসুস্থতার খবর গণমাধ্যমকে নিশ্চিত করেন তাঁর বড় মেয়ে নুরজাহান সিরাজী। নুরজাহান ময়মনসিংহ থেকে জানান, দুই দিন আগে রাত ৮টার দিকে তাঁর বাবা পান খেয়ে হঠাৎ প্রচণ্ড ঘামতে থাকেন। এরপর তাঁর বুকে ব্যথা শুরু হয়। বাসায় প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও তাঁর শারীরিক অবস্থা ক্রমেই খারাপ হতে থাকে। সঙ্গে সঙ্গে এই অভিনেতাকে ময়মনসিংহের গফরগাঁওয়ের একটি হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবস্থা আরও খারাপ হওয়ায় সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপরও আমির সিরাজীর শারীরিক অবস্থার কোনো উন্নতি না হওয়ায় তাঁকে ঢাকায় নিয়ে আসার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

নুরজাহান সিরাজী গণমাধ্যমকে বলেন, ‘বাবার শারীরিক অবস্থা গুরুতর। ডাক্তার ঢাকায় পাঠাতে বলেছেন। আমরাও চাচ্ছি ঢাকায় গিয়ে বাবার চিকিৎসা করাতে।’

নুরজাহান জানান, তাঁর বাবা ডায়াবেটিস, উচ্চরক্তচাপসহ বেশ কিছু সমস্যায় ভুগছিলেন। ঢাকায় সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা করে তাঁর চিকিৎসা শুরু হবে। তাঁর বাবা এই মুহূর্তে কথা বলতে পারছেন না। কথা বলতে চাইলে জড়িয়ে যায়।

আমির সিরাজী প্রায় তিন যুগের ক্যারিয়ারে প্রায় সাত শতাধিক ছবিতে অভিনয় করেছেন। যাত্রাপালায় অভিনয়ের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু। ১৯৮৪ সালে পত্রিকায় নতুন মুখের সন্ধানের বিজ্ঞাপন দেখে তিনি ঢাকায় আসেন। তিনি চলচ্চিত্রে অভিনয়ে আগ্রহী হন। তার অভিনীত প্রথম ছবি ইবনে মিজান পরিচালিত ‘পাতাল বিজয়’।

আমির সিরাজীর মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র মতিন রহমান পরিচালিত ‘রাধা কৃষ্ণ’। ছবিটি ১৯৮৫ সালের ৫ জানুয়ারি মুক্তি পায়। এই অভিনেতা ১৯৯১ সালে বিটিভির তালিকাভুক্ত শিল্পী হন। তিনি চেয়েছিলেন সিনেমার পাশাপাশি নিয়মিত নাটকেও অভিনয় করবেন। কিন্তু চলচ্চিত্রের ব্যস্ততায় নাটকে তাঁর খুব বেশি অভিনয় করা হয়ে ওঠেনি।

 

Advertisement
Share.

Leave A Reply