fbpx

অস্কারের দীপিকাতে মুগ্ধ কঙ্গনা!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশি সময় ১৩ মার্চ অর্থাৎ সোমবার লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটার করতালিতে ফেটে পড়েছে। ৯৫তম অস্কার আসরে ভারতের ঝুলিতে উঠেছে জোড়া অস্কার। সেই সাথে অস্কারের মঞ্চে দর্শকের মন জয় করে নিয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা  পাড়ুকোন। কালো পোশাকে তার জৌলুস বিশ্ববাসীর চোখকে আরাম দিয়েছে, সেই সঙ্গে তার উপস্থাপনাও ভূয়সী প্রশংসা পেয়েছে। খুশি ভারতীয়রা, সাথে গর্বিত বৈকি। খবর দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

যে কঙ্গনাকে রনৌতকে দীপিকার শত্রু ধরা হয় সেই তিনিই দীপিকার পারফরম্যান্সে সবচেয়ে বেশি উচ্ছ্বসিত।

দীপিকাকে প্রশংসায় ভরিয়ে কঙ্গনা সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘এমন এক মর্যাদাপূর্ণ দায়িত্ব হাসিমুখে সামলানো সহজ কথা নয়। গোটা জাতিকে তুলে ধরেছে দীপিকা, ওর ওই সুন্দর দু’কাঁধে দেশের গৌরব ছড়িয়ে পড়েছে। কী সুন্দর ওর অভিব্যক্তি! অসাধারণ কথা বলার ভঙ্গি আর আত্মবিশ্বাস। আমি মুগ্ধ। দীপিকা প্রমাণ করে দিল যে, ভারতের নারীরাই সেরা।’

শুধুই যে স্তুতি করেছেন কঙ্গনা তাই নয়, কথার সঙ্গে জড়ানো কঙ্গনার আবেগেই তা স্পষ্ট। ‘কুইন’ ভাগ করে নিয়েছেন অস্কার মঞ্চে দীপিকার বক্তৃতার ভিডিও পর্যন্ত।

‘নাটু নাটু’ গানের পারফরম্যান্সের আগে মঞ্চে শিল্পীদের আহ্বান জানান দীপিকা। কালো গাউনে অস্কারের মঞ্চে অপরূপা অভিনেত্রী। তিনি মঞ্চে উঠতেই হাততালিতে ভরে যায় ডলবি থিয়েটার প্রেক্ষাগৃহ। বার কয়েক কথা বলা থামাতেও হয় তারকাকে। তার পরেই ‘নাটু নাটু’ গানের পারফরম্যান্সের জন্য শিল্পীদের মঞ্চে ডেকে নেন দীপিকা। দর্শক উঠে দাঁড়িয়ে করতালি দেন ‘আরআরআর’-এর জন্য।

দীপিকার পরনে ছিল ডিজাইনার লুই ভিতোঁর কালো রঙের বল গাউন, হাতে কালো  গ্লাভস। গলায় কার্টিয়ার সংস্থার হিরের নেকলেসের সঙ্গে পোখরাজের লকেট। হাতে হিরের ব্রেসলেট ও আংটি। খোলা চুল নয়, মেসি বানেই দীপিকার সাজ ছিল অনন‌্য! হালকা বেস, ন্যুড লিপস্টিক আর উইঙ্গড আইলাইনার দিয়েই দীপিকা সেরেছিলেন সন্ধ্যার সাজ। আর এতেই মোহিত কঙ্গনা।

Advertisement
Share.

Leave A Reply