fbpx

অ্যানিমে থিমের ‘জিটি নিও ৩’ নারুতো এডিশন আনল রিয়েলমি  

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সম্প্রতি চীনে জিটি নিও ৩ নারুতো এডিশন (১২+২৫৬জিবি ভেরিয়েন্ট) নিয়ে এসেছে রিয়েলমি। জিটি নিও ২ এর ‘ড্রাগনবল জি’ এডিশনের সাফল্যের পর, অ্যানিমে থিমের স্মার্টফোনের চাহিদার প্রেক্ষিতে রিয়েলমি এবার জিটি নিও ৩ নারুতো এডিশন তৈরি করেছে।

স্মার্টফোনের পেছনের নকশাটি নারুতো সিপুডেন সিরিজের প্রধান চরিত্র নারুতোর পোশাক থেকে অনুপ্রাণিত, যার প্রাথমিক রঙ কমলা আর সাথে থাকছে ম্যাট ব্ল্যাক এবং মেটালিক গ্রে রঙের অপরূপ সংমিশ্রণ। বিশেষ করে, স্মার্টফোনটির মেটালিক বডির পেছনের অংশটুকুতে রয়েছে মাইক্রো থ্রিডি প্যাটার্ন। এটি দেখতে একদম নারুতোর ক্লাসিক হেডব্যান্ডের মতো।

স্মার্টফোনটি তৈরি করতে ম্যাট ব্ল্যাক রঙের পাশাপাশি রিয়েলমি তাদের সুনিপুণ ডিজাইনের কৌশল ব্যবহার করেছে। নারুতোর ফ্যামিলি ব্যাজের সাথে নারুতোর মুখের প্যাটার্ন থেকে তৈরি করা চকচকে স্ট্রাইপগুলো অত্যন্ত দক্ষতা ও সতর্কতার সাথে বিশদ বিবরণ দিয়ে বানানো হয়েছে।

অ্যানিমে থিমের ‘জিটি নিও ৩’ নারুতো এডিশন আনল রিয়েলমি  

এই ডিভাইসের আরেকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল ১৫০ ওয়াট আল্ট্রা ডার্ট চার্জিং কিটের সাথে চার্জিং অ্যানিমেশন। শুধুমাত্র ইউজার ইন্টারফেস কাস্টমাইজ করাই নয়, ৪৫০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি চার্জ হওয়ার সময় স্ক্রীনে নারুতোর “রাসেনগান” এবং পাঁচটি মৌলিক উপাদান ব্যবহারের অ্যানিমেশন দেখা যায়।

এছাড়াও, অন্যান্য বিবরণের মধ্যে রয়েছে একটি থিমযুক্ত ইউজার ইন্টারফেস, নারুতোর স্ক্রোল থেকে অনুপ্রাণিত প্যাকেজিং, হিডেন লিফ ভিলেজের লোগোর আকারে একটি পিন, কাস্টমাইজড ফোন কেস, এইচডি ওয়ালপেপার এবং একটি ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং ক্ষমতাসম্পন্ন ১০,০০০ মিলি আম্পিয়ারের রিয়েলমি পাওয়ার ব্যাংক ৩ প্রো।

অ্যানিমে থিমের ‘জিটি নিও ৩’ নারুতো এডিশন আনল রিয়েলমি  

পারফরম্যান্সের ক্ষেত্রে, রিয়েলমি জিটি নিও ৩ নারুতো এডিশনে সাধারণ ভেরিয়েন্টের সকল ফিচারই রয়েছে। এতে থাকছে ১৫০ ওয়াটের আলট্রা ডার্ট চার্জিং প্রযুক্তি, যার মাধ্যমে ব্যবহারকারীরা মাত্র ৫ মিনিটের মধ্যে ডিভাইসের ব্যাটারি ০% থেকে ৫০% পর্যন্ত চার্জ করতে পারবেন।

এটি ডাইমেনসিটি ৮১০০ মোবাইল প্ল্যাটফর্ম দ্বারা চালিত। রিয়েলমি জিটি নিও ৩ নারুতো এডিশনে উচ্চতর সিপিইউ দক্ষতা প্রদান করতে পারে। ফলে স্থিতিশীল ৯০ এফপিএস ভিজ্যুয়ালে ব্যবহারকারীদের গেমিং অভিজ্ঞতা হবে আরও চিত্তাকর্ষক।

Advertisement
Share.

Leave A Reply