fbpx

‘অ্যা ব্লেসড ম্যান’ সিনেমায় আজমেরী হক বাঁধন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অভিনেত্রী আজমেরি হক বাঁধন। ‘রেহানা মরিয়ম নূর’ এ অভিনয় দক্ষতায় দেশে বিদেশে আলোচনার তুঙ্গে এখন এই অভিনেত্রী। লাখো মানুষের হৃদয় ছোঁয়া এই তারকার ঝুড়িতে যোগ হচ্ছে একের পর এক সাফল্য।

প্রেক্ষাগৃহে রেহানা মরিয়ম নূর দেখে কেউ কাঁতছেন, কেউ বাহবা দিচ্ছেন, আবার কেউবা সমালোচনা করেছেন। মোটের ওপর সিনেপ্রেমীরা এখন এই নিয়েই সরব।

এরমধ্যেই বাঁধন দিলেন নতুন ঘোষণা। বাংলাদেশি বংশদ্ভূত ব্রিটিশ পরিচালক সাদিক আহমেদের পরিচালনায় ‘অ্যা ব্লেসড ম্যান’ নামের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। রবিবার রাতে এক ফেসবুক লাইভে এসে বাঁধন বলেন, আমার নেক্সট ফিল্ম যেটা আমি করতে যাচ্ছি সাদিক আহমেদের ‘অ্যা ব্লেসড ম্যান’।’

জানান, অ্যাপেল বক্স ফিল্মের ব্যানারে নতুন সিনেমার কাজ শুরু হচ্ছে শিগগিরই। আর এই সিনেমার চরিত্রের প্রয়োজনেই নিজের ওজন কমাচ্ছেন বাঁধন।

দেশের মাটিতে মুক্তির আগেই, কান আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভেলে আঁ সার্তে রিগা পর্বে বাংলাদেশের প্রতিনিধিত্ব করে ইতিহাস গড়ে রেহানা মরিয়ম নূর। এই ছবিতে অভিনয়ের জন্য এশিয়া প্যাসিফিক স্ত্রিন অ্যাওয়ার্ডের সেরা অভিনেত্রীর পুরস্কারসহ দেশি বিদেশি বেশ কিছু সম্মাননা পান তিনি। নজর কাড়েন আন্তর্জাতিক পরিচালকদের। এর মধ্যেই বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজের ‘ খুফিয়া’ সিনেমাতেও অভিনয় করেছেন বাঁধন।

Advertisement
Share.

Leave A Reply