fbpx

আঁখির ‘রাজকুমারী’তে মজেছে দর্শক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদুল ফিতর উপলক্ষে প্রকাশিত বেশ কয়েকটি গান নিয়ে আলোচনা চলছে শ্রোতামহলে। তেমন একটি গানের নাম ‘রাজকুমারী’। গানটি গেয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর।গানের ভিডিওতে রয়েছে নাচে-গানে আঁখির দৃশ্য দেখে মুগ্ধ দর্শক।

‘রাজকুমারী’ গানটির মাধ্যমে ১০ বছর পর জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত সংগীত পরিচালক শওকত আলী ইমনের সুর-সংগীতে গাইলেন আঁখি। গানটির কথা লিখেছেন ইমন নিজেই।

ঈদের গান প্রসঙ্গে আঁখি বলেন, গানের কথাগুলো যখন শুনেছি। সেই সময় থেকে গানটি আমার খুব পছন্দ হয়েছে।যেমনটি চেয়েছি গানটি ঠিক তেমনই হয়েছে। সেই ধন্যবাদ জন্য আরটিভিত কতৃপক্ষ এবং ইমনকে। গানটি ইউটিউবে প্রকাশের পর থেকে শ্রোতা ও পরিচিত জনদের কাছে থেকে যেভাবে ভালোবাসা পাচ্ছি। একজন শিল্পী হিসেবে এর বেশি চাওয়ার নেই। আমি বিশ্বাস করি যারা এখন গানটি দেখেনি সেইসব শ্রোতা-দর্শকরা নিরাশ হবেন না।

‘রাজকুমারী’ গানটির ভিডিও আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাতে অবমুক্ত হয়েছে। এরপর থেকে আঁখি আলমগীরের গায়কী ও নাচের প্রশংসা করছেন অনেকেই। পাশাপাশি অনেকেই আবারও তাদের ফেসবুক ওয়ালে গানটির ভিডিও শেয়ার করে আঁখির উদ্দেশ্যে লিখেছেন মুগ্ধতা বার্তা।

গানটি প্রসঙ্গে শওকত আলী ইমন বলেন, আঁখির সঙ্গে আমার গানের কম্বিনেশনটা দারুণ। এর আগেও আঁখির কণ্ঠে আমার করা গানগুলো শ্রোতারা ভালোভাবেই গ্রহণ করেছেন। রিদমিক ধাঁচের ও নাচের এই নতুন গানটি আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে।

Advertisement
Share.

Leave A Reply