fbpx

আইরিশদের মোটেও হালকাভাবে নিচ্ছি না: হাথুরু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শনিবার সিলেটে শুরু হচ্ছে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ। তবে আইরিশদের মোটেও হালকা প্রতিপক্ষ ভাবছে না বাংলাদেশ, এমনটাই জানিয়েছেন টাইগার হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেছেন,“আয়ারল্যান্ড খুব ভয়ঙ্কর প্রতিপক্ষ। তাদের আমরা আয়ারল্যান্ড ক্রিকেট দলকে ইংল্যান্ডের মতো করেই সমীহ করছি। আমি নিশ্চিত করে বলতে পারি আপনার মতো করে চিন্তা করাটা কতটা ভুল হবে আমার ক্যারিয়ারের জন্য। আমরা আয়ারল্যন্ডকে মোটেও হালকাভাবে নিচ্ছি না। ”

ইংলিশদের বিপক্ষে ঘরের মাটিতে নিজেদের সামর্থ্যের প্রমাণ দিয়েছে বাংলাদেশ। তাদের বিপক্ষে দারুণ লড়াই প্রদর্শন করেছিল টাইগাররা। ফিল্ডিংয়েও তারা ছিল নিবেদিত প্রাণ। তবে আইরিশদের বিপক্ষেও নিজেদের গেমে একই রকম নিবেদন দেখাবে বাংলাদেশ। এমনটিই জানিয়েছেন দলের হেড কোচ।

তিনি বলেছেন,“ইংল্যান্ডের বিপক্ষে যেভাবে প্রস্তুতি নিয়েছি তাদের বিপক্ষেও আমাদের মানসিকতা একই। আমরা তাদের সম্মান করছি। সঙ্গে এ-ও বলতে চাই আমরা কোনো দলকে ভয় পাই না। যেকোনো প্রতিপক্ষের বিপক্ষে এটাই আমাদের একমাত্র মন্ত্র। আমরা আমাদের সেরা ক্রিকেট খেলার চেষ্টা করবো। আমরা যখন আমাদের সেরা ক্রিকেট খেলি তখন যে কোনো দলকেই হারাতে পারি।”

Advertisement
Share.

Leave A Reply