fbpx

আকরাম খান বিসিবিতে থাকবেন কিনা, চূড়ান্ত সিদ্ধান্ত পাপনের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মাথা নীচু করে গণমাধ্যমের সামনে আকরাম খান। কথা বলার জন্য ছিলেন না প্রস্তুত, এসে জানালেন সেটাই। দুই একদিনেই কথা বলবেন বিসিবি সভাপতি। তার অনুমতি নিয়েই বিস্তারিতভাবে কথা বলতে চান তিনিও। গণমাধ্যমের মুখোমুখি হয়ে এমনটাই জানিয়েছেন আকরাম।

আকরাম খান বলেন, ‘বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, যিনি বিসিবিতে ভালো মন্দ সবকিছুতে আমার অভিভাবকের মতো ছিলেন, তার সাথে কথা বলে তার মতামত নিয়েই আমি চুড়ান্তভাবে আপনাদের সিদ্ধান্ত জানাতে চাই’।

এর আগে, তার স্ত্রী সাবিনা আকরাম খান সোমবার এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছিলেন, আকরাম খান পরিবারের সাথে বসে সিদ্ধান্ত নিয়েছেন ক্রিকেট অপারেশন্সে না থাকার।

স্ট্যাটাসে সাবিনা আকরাম লিখেছেন, ‘আকরাম সারাটা জীবন ক্রিকেট নিয়েই পড়ে থাকল। ক্রিকেটকে সময় দিতে গিয়ে পরিবার-সন্তানদেরও সময় দিতে পারছে না। ক্রিকেট অপারেশন্সের মতো গুরুত্বপূর্ণ জায়গায় থাকলে তো সেটা সম্ভব নয়। তাই আমরা পারিবারিকভাবে বসে সিদ্ধান্ত নিয়েছি যে আকরাম আর ক্রিকেট অপারেশন্সে থাকবে না। সে নিজ মুখেই আপনাদের মানে মিডিয়াকে আনুষ্ঠানিকভাবে এ সিদ্ধান্ত জানাবে’।

গণমাধ্যমের মুখোমুখি হয়ে আকরামও গাইলেন স্ত্রীর সুরেই গান। পারিবারিক সিদ্ধান্ত পুরোটাই, তবে চূড়ান্ত কথা বলতে চান প্রস্তুত হয়েই।

Advertisement
Share.

Leave A Reply