fbpx

আজিমপুর স্টাফ কোয়ার্টারের বাথরুম থেকে ঢাবি ছাত্রীর লাশ উদ্ধার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ইসরাত জাহান তুষ্টি নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃতদেহ আজ সকালে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। ২১ বছর বয়সী তুষ্টির মৃতদেহ উদ্ধার করা হয় রাজধানীর আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টারের একটি ভবনের বাথরুম থেকে।

আজ রবিবার (৬ জুন) সকাল সোয়া ৭টার দিকে এই শিক্ষার্থীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এরপর মর্গে পাঠিয়ে দেওয়া হয় তুষ্টির মৃতদেহ।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের পলাশী ব্যারাক ফায়ার স্টেশনের অফিসার মো. সাইফুল ইসলাম সংবাদমাধ্যমকে জানান, তুষ্টির রুমমেট ৯৯৯-এর মাধ্যমে তাদেরকে খবর দিলে সকাল সোয়া ৭টার দিকে তারা আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টার ইউনিট ২-এর ১৮ নম্বর ভবনের নিচতলায় একটি রুমের বাথরুমের দরজা ভেঙে অচেতন অবস্থায় ভেতর থেকে উদ্ধার করে ইসরাত জাহানকে। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন চিকিৎসকরা।

তিনি আরও জানান, স্টাফ কোয়ার্টারের নিচতলার একটি বাসায় সাবলেট ভাড়া থাকতেন তুষ্টিসহ আরও এক শিক্ষার্থী। আজ সকালে তার রুমমেট ঘুম থেকে উঠে বাথরুমের দরজা ভেতর থেকে লাগানো দেখতে পায় এবং ভেতর থেকে পানি পড়ার শব্দ পায়। পরে তার সন্দেহ হলে সে ৯৯৯ –এ খবর দেয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে বাথরুমের ভেতরে পড়ে তার মৃত্যু হতে পারে। গতকাল সে বৃষ্টিতে ভিজেছিল এবং তার ঠান্ডার সমস্যা ছিল আগে থেকেই।

এদিকে, তুষ্টির এক সহপাঠী শাফায়েত আহমেদ জানায়, নেত্রকোনা আটপাড়া উপজেলার মেয়ে ইসরাত জাহান তুষ্টি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাবার নাম আলতু মিয়া। আগে তিনি থাকতেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলের ৪২২ নম্বর কক্ষে। তবে হল বন্ধ থাকায় সে আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টারে সাবলেট থাকা শুরু করেন।

Advertisement
Share.

Leave A Reply