fbpx

আজ রাতে বিশ্বকাপ খেলতে ওমানের উদ্দেশ্যে যাত্রা করবে টাইগাররা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রাথমিক পর্বে অংশ নিতে আজ রবিবার (৩ অক্টোবর) ওমানের উদ্দেশে রাতে ঢাকা ছাড়বে টাইগাররা। যদিও প্রাথমিক পর্ব শুরু ১৭ অক্টোবর, কিন্তু টিম বাংলাদেশ ১৪ দিন আগেই যাবে ওমান।

আজ বাংলাদেশ সময় রাত ১০টা ৪৫ মিনিটে বিমান বাংলাদেশের একটি ফ্লাইটে করে ওমানের রাজধানী মাস্কাটের উদ্দেশ্যে আকাশে উড়বে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

বিসিবি সূত্র থেকে জানা গেছে, বিশ্বকাপ উপলক্ষে আজ এই সফরে  ১৪ ক্রিকেটার ও ৭ জন অফিসিয়ালসহ মোট ২১ জনের সদস্য মাস্কাটে যাবে। তবে, বাংলাদেশ দলের সাথে যাচ্ছেন না অলরাউন্ডার সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। এই দুই জন আইপিএল শেষ করে বাংলাদেশ দলের সাথে যুক্ত হবেন।

অন্যদিকে, বাংলাদেশ দলের যাত্রার আগেই গত বুধবার স্ত্রীকে নিয়ে ওমানে পাড়ি জমিয়েছেন ওপেনার লিটন কুমার দাস। আগামীকাল সোমবার এই ওপেনার যোগ দেবেন দলের সাথে।

এদিকে, করোনা নিয়ম মেনেই দেশ ছাড়ার আগে কোভিড টেস্ট হয়েছে পুরো দলের এবং করোনা পরীক্ষার ফল সবার নেগেটিভ এসেছে। টাইগাররা ওমানে পৌঁছানোর পর সেখানে একদিনের কোয়ারেন্টাইন করবে। আগামী ৫ অক্টোবর ওমানে প্রথম অনুশীলন শুরু করবে তারা।

এরপর ৯ অক্টোবর টানা চারদিন অনুশীলন শেষ করে সংযুক্ত আরব আমিরাতে পাড়ি জমাবে টাইগাররা। সেখানেও তাদেরকে একদিনের কোয়ারেন্টাইন করতে হবে। কোয়ারেন্টাইন শেষে ১১ অক্টোবরই বাংলাদেশ দল নামবে অনুশীলনে। ১২ ও ১৪ অক্টোবর সেখানে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে মাহমুদউল্লাহরা।

বাংলাদেশ টি-টোয়েন্টি বিশ্বকাপ দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, নাঈম শেখ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, শামীম হোসেন পাটোয়ারি, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ।

রিজার্ভ বেঞ্চ: রুবেল হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব।

Advertisement
Share.

Leave A Reply