fbpx

‘আফ্রিদি বুমরাহর চেয়ে অনেক বেশি ভালো’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বর্তমান সময়ে অন্যতম সেরা দুই পেসার জাসপ্রিত বুমরাহ এবং শাহিন শাহ্‌ আফ্রিদি। ইনজুরির কারণে দুইজনই আছেন দলের বাইরে। তবে টিন ফরম্যাট মিলিয়ে এই দুই পেসারের মধ্যে কে সেরা, বুমরাহ নাকি আফ্রিদি? ভক্তদের মধ্যে এ নিয়ে তর্ক-বিতর্ক থাকলেও পাকিস্তানের সাবেক ক্রিকেটার এবং বর্তমান নির্বাচক আব্দুল রাজ্জাক মনে করেন, মাঠের খেলায় আফ্রিদির ধারে কাছেও নেই বুমরাহ!

“শাহিন আফ্রিদি জাসপ্রিত বুমরাহর চেয়ে অনেক বেশি ভালো। বর্তমানে বুমরাহ আফ্রিদির কাছাকাছি আসার চেষ্টা করছে”-পাকিস্তানের স্থানীয় এক গণমাধ্যমকে রাজ্জাক 

এখন পর্যন্ত পাঁচ বছরের ক্যারিয়ারে ২৫টি টেস্ট, ৩২টি ওয়ানডে এবং ৪৭টি টি-টোয়েন্টি মিলিয়ে ২১৯টি উইকেট শিকার করেছেন আফ্রিদি। অপরদিকে সাত বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে ৩০টি টেস্ট, ৭২টি ওয়ানডে এবং ৬০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে বুমারহর শিকার ৩১৯টি উইকেট।

হাঁটুর চোটের কারণে এশিয়া কাপ মিস করা আফ্রিদি টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে ফিরলেও পুরোপুরি ফিট না থাকায় আবারো ইনজুরিতে পড়েন। ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া পিএসএল দিয়ে আবারো মাঠে ফিরবেন তিনি। অপরদিকে, ৯ ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া বর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম দুটি টেস্টের জন্য বিবেচনা করা হয়নি পিঠের চোটে আক্রান্ত বুমরাহকে। তবে শেষ দুই টেস্টে তাকে দলে রেখেছে বিসিসিআই।

Advertisement
Share.

Leave A Reply