fbpx

আবারও কন্যা সন্তানের মা হলেন ন্যানসি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি আবার মা হলেন। বুধবার(২৯ জুন) ঢাকার একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন।

জানা যায়, বুধবার বেলা সোয়া তিনটায় অস্ত্রোপচারের মাধ্যমে কন্যাসন্তানের জন্ম দেন ন্যান্‌সি। হাসপাতালের স্ত্রীরোগ ও প্রসূতিবিদ্যা বিভাগের প্রধান ব্রিগেডিয়ার জেনারেল (অব.) অধ্যাপক আঞ্জুমান আরা বেগমের তত্ত্বাবধানে ছিলেন এই গায়িকা।

গত বছরের সেপ্টেম্বরে মোহসীন মেহেদীকে ভালোবেসে বিয়ে করেন ন্যান্‌সি। মেহেদী অডিও প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম  মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) হিসেবে কর্মরত।

গানের সূত্রেই মোহসীন মেহেদীর সঙ্গে ন্যানসির পরিচয় হয়। ২০২০ সালে মোহসিনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়।

উল্লেখ্য, ২০০৬ সালের জানুয়ারিতে ব্যবসায়ী আবু সাঈদকে ভালোবেসে বিয়ে করেন ন্যানসি। তাদের সংসারে রোদেলা  নামে একটি কন্যাসন্তান আছে। প্রথম সংসারে বিচ্ছেদের পর ২০১৩ সালে ব্যবসায়ী নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন তিনি। আট বছরের সেই দাম্পত্য জীবনে নায়লা নামে আট বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

Advertisement
Share.

Leave A Reply