fbpx

আবারও তালা রাবি উপাচার্য বাসভবনে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা আজ সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহানের বাসভবনের মূল গেইটে তালা ঝুলিয়ে দিয়েছেন।

আজ রবিবার (২ মে) সকাল সাড়ে ৮টায় ছাত্রলীগ নেতাকর্মীরা উপাচার্যের বাসভবনে তালা লাগিয়ে দিয়ে সেখানেই অবস্থান করেন। এর আগেও গত ১১ জানুয়ারি চাকরির দাবিতে উপাচার্য ভবনে তালা লাগিয়ে দিয়েছিল নেতাকর্মীরা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি ফারুক হাসান সংবাদমাধ্যমকে জানান, গত বছরের ডিসেম্বরে শিক্ষা মন্ত্রণালয় থেকে বিভিন্ন অনিয়মের অভিযোগে রাবি উপাচার্যের বিরুদ্ধে চিঠি দেওয়া হয়েছিল। সেই চিঠিতে তার দুর্নীতির সাথে জড়িত থাকার বিষয়টি স্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে। উপাচার্য হিসেবে মেয়াদ শেষের সময়েও আবদুস সোবহান আরও বড় ধরনের অনিয়ম করবে এরকম আশংকাতেই তার বাসভবনে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে জানান তিনি।

এদিকে, রাবি প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান সংবাদমাধ্যমকে জানান, বিশ্ববিদ্যালয়ের ফাইনান্স কমিটির মিটিং ছিল আজ। কিন্তু, আন্দোলনকারীরা উপাচার্য ভবনের গেইটের সামনে অবস্থান করছেন বলে কমিটির কেউ ভেতরে প্রবেশ করতে পারেননি। তিনি জানান, অনিবার্য কারণবশত আজকের ফাইনান্স কমিটির সভা স্থগিত করা হয়েছে।

উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহানের সাথে এ বিষয়ে কথা বলার জন্য তার মোবাইলে ফোন করা হলে তিনি তা রিসিভ করেননি।

Advertisement
Share.

Leave A Reply