fbpx

আবারও হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আবারও রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয় বলে নিশ্চিত করেন হাসপাতালের পরিচালক ডা. আরিফ মাহমুদ।

এর আগে এদিন বিকেল ৩টা ৩৯ মিনিটে বেগম জিয়া গুলশানের বাসভবন ফিরোজা থেকে এভারকেয়ার হাসপাতালের উদ্দেশে রওনা হন। বিকেল ৪টা ৪ মিনিটের দিকে তিনি হাসপাতালে পৌঁছান।

সে সময় খালেদা জিয়ার চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন বলেন, তিনি বেশ কিছু দিন ধরেই অসুস্থ বোধ করছিলেন। তাঁর শরীরের তাপমাত্রাও কিছুটা ছিল। এভারকেয়ারে বিশেষজ্ঞ চিকিৎসক শাহাব উদ্দিন তালুকদারের নেতৃত্বে মেডিকেল বোর্ড উনার সব কিছু পর্যালোচনা করবেন। বোর্ড তাকে দেখবেন, এরপর জানানো হবে ম্যাডামের সর্বশেষ অবস্থা।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, ম্যাডামকে হাসপাতালে নেওয়ার আগে তার সঙ্গে দেখা করে গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি ফিরোজায় কিছু সময় থেকে ম্যাডামের শারীরিক অবস্থার খোঁজ-খবর নিয়ে গেছেন।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন বিএনপি চেয়ারপরসন। সেখানে ৫৪ দিন চিকিৎসা শেষে গত ১৯ জুন রাতে গুলশানের বাসভবনে ফেরেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply