fbpx

আবু মহসিনের সুইসাইড নোটে যা লেখা ছিল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর ধানমন্ডিতে গতকাল রাতে মহসিন নামের এক ব্যবসায়ী মাথায় গুলি করে আত্মহত্যা করেন। জানা যায় আত্মহত্যা করা মহসিন চিত্রনায়ক রিয়াজের শ্বশুর।

গতকাল বুধবার (২ ফেব্রুয়ারি) রাত সোয়া নয়টার দিকে ধানমণ্ডির ৭ নম্বর রোডের ২৫ নম্বর বাড়ির ফ্ল্যাটে আবু মহসিন ফেসবুক লাইভে এসে নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করেন।

ধানমন্ডির বাসায় একাই থাকতেন ব্যবসায়ী আবু মহসিন। যে পিস্তল দিয়ে আবু মহসিন নিজের মাথায় গুলি চালিয়েছেন, সেটি তার নামে লাইসেন্স করা। লাইসেন্স কপি পাশের টেবিলের ওপর রাখা ছিল বলে জানিয়েছে পুলিশ।

আবু মহসিনের মরদেহ যেখানে ছিল, তার পাশে বেশ কিছু নোট পেয়েছে পুলিশ। তার মধ্যে একটি সুইসাইড নোটও  ছিল, সেখানে লেখা ছিল ‘ব্যবসায় ধস নেমে যাওয়ায় আমি হতাশাগ্রস্ত হয়ে পড়ি। আমার সঙ্গে অনেকের লেনদেন ছিল। কিন্তু তারা টাকা দেয়নি। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

এ বিষয়ে রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান জানান, তার লেখা সুইসাইড নোট পর্যালোচনা করে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে প্রায় ৫ বছরের মত তিনি একা ছিলেন।

এর আগে ২০১৭ সালে তার ক্যান্সার ধরা পড়ে। অসুস্থ হওয়ার পর ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। বিভিন্ন ব্যক্তির কাছে তার দেনা-পাওনা ছিল। দেনাদাররা টাকা না দিয়ে তার বিরুদ্ধে হয়রানিমূলক মামলা করেছেন। এসব কারণে তিনি খুব হতাশ ছিলেন। তবে এ বিষয়ে তার পরিবারের লোকদের সাথে বলবেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ আরও জানায়,  আবু মহসিনের মরদেহ উদ্ধারের জন্য  ফ্ল্যাটের দরজা ভাঙতে হয়নি। দরজা খোলাই ছিল ভেতরে ঢুকতেই দেখা যায় ড্রইং রুমে একটি টেবিল আছে। তিনি একটি চেয়ারে বসে ছিলেন। মোবাইলে লাইভে ছিল। তার মাথার ডান পাশে গুলি লেগেছে।

তবে ঘটনার সময় ওই ফ্ল্যাটে অন্য কেউ ছিলেন না জানিয়ে পুলিশের বলছে, ফ্ল্যাটের দরজা খোলা ছিল। আমরা তদন্ত করে দেখেছি। বাড়ির প্রতিটি জায়গাতে সিসিটিভি ক্যামেরা লাগানো আছে। এখন পর্যন্ত বাইরের কোনো ব্যক্তির গতিবিধি লক্ষ্য করা যায়নি।

Advertisement
Share.

Leave A Reply