fbpx

হত্যা-ষড়যন্ত্রের অভিযোগ ইমরান খানের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পাকিস্তানের সদ্য সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান অভিযোগ করেছেন, তাকে হত্যার জন্য বিদেশে ষড়যন্ত্র করা হচ্ছে। তার দাবি, হত্যাচেষ্টার প্রমাণসহ একটি ভিডিও তার কাছে রয়েছে। আর এই ভিডিওতে হত্যা-ষড়যন্ত্রে যুক্ত ব্যক্তিদের নাম রয়েছে। প্রয়োজনমতোই এটি প্রকাশ করা হবে। পাকিস্তানের গণমাধ্যম ডন এই তথ্য দিয়েছে।

ভিডিওটি করার কারণ প্রসঙ্গে ইমরান বলেন, ‘আমার যদি কিছু হয়ে যায়, তাহলে দেশে ও দেশের বাইরের ষড়যন্ত্রকারীদের নাম যেন দেশবাসী জানতে পারে।‘

শনিবার (১৪ মে) শিয়ালকোটের ভিআইপি ফ্যাক্টরি গ্রাউন্ডে নিজ দল তেহরিক-ই-ইনসাফের সমাবেশে দেয়া ভাষণে ইমরান দাবি করেন, সরকার বিশৃঙ্খলা তৈরি করার চেষ্টা করছে। যারা দেশের সাথে বিশ্বাসঘাতকতা করছে তাদের সবার নাম ফাঁস করা হবে।

তিনি আরও বলেন, ‘প্রকৃত স্বাধীনতা অর্জনে গোটা জাতি আজ জেগে উঠেছে। চার বছর ক্ষমতায় থাকাকালে আমি সাধ্যমতো চেষ্টা করেছি দুর্নীতিবাজদের শাস্তি দেয়ার। কিন্তু তারা মাফিয়া।‘ এসময় বর্তমান শাসকদের বিরুদ্ধে সমর্থকদের জিহাদ শুরুর আহ্বানও জানান ইমরান।

আগামী ২০ মের পর ইসলামাবাদে লংমার্চে জনসাধারণকে যোগ দেয়ার আহ্বান জানান ইমরান খান। দেশের ‘স্বাধীনতা যুদ্ধের’ জন্য এই মার্চে সবাইকে দলে দলে যোগ দেয়ার আহ্বান জানান তিনি।

Advertisement
Share.

Leave A Reply