fbpx

আমির খানের তৃতীয় বিয়ে, নেট দুনিয়ায় জল্পনা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে চলছে বিয়ের মৌসুম। একজনের বিয়ে হল তো আর একজনের বাগদান। রাজকুমার রাও আর পত্রলেখার উইকেট পতন হতে না হতেই, সানাই বাজছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কুশালের ঘরে। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে গাটছাট বাঁধবেন তারাও।

তবে এসব খবর এড়িয়ে নেটিজেনদের চোখ এখন আমির খানের দিকে। বলি পাড়ায় গুনগুন সুর উঠেছে , তৃতীয় বারের মত ছাদনা তলায় যাচ্ছেন মিস্টার ফারফেকশনিস্ট। তবে কার হাত ধরে আর এক দফা ভালবাসার তরী ভাসাবেন আমির? – তা নিয়েও চলছে বিস্তর জল্পনা-কল্পনা।

নেটিজেনদের দাবি, যেমনি আচমকা দ্বিতীয় স্ত্রীর সাথে বিচ্ছেদের খবর দিয়েছিলেন আমির, তেমনি তৃতীয় বিয়ের খবরও দিবেন। কারিনা কাপুরের সাথে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মুক্তির পরই নতুন সঙ্গিকে প্রকাশ্যে আনবেন তিনি। আর পাত্রী কোনো এক সহ-অভিনেত্রী।

আমির খানের তৃতীয় বিয়ে, নেট দুনিয়ায় জল্পনা

অভিনেত্রী ফাতিমা শেখের সাথে আমির খান। ছবি: সংগৃহীত

তবে কি দঙ্গল অভিনেত্রী ফাতিমা সানা শেখের দিকেই ইঙ্গিত দিচ্ছেন সমালোচকরা? আমির-কিরণের বিচ্ছেদের সময় বারবারই উঠে এসেছিল এই নাম। অভিযোগ ছিল, ফাতিমার জন্যই সুখের সংসারের ইতি টেনেছেন খান সাহেব। তখন থেকেই নাকি দঙ্গল কন্যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন আমির।

প্রেমের চোখে বয়স, কাল, ধর্ম-বর্ণ সব কিছুরই একই নাম-‘ভালবাসা’। ফাতিমা শেখের থেকে বয়সে প্রায় ২৭ বছরের বড় আমির। তাতে কি আর প্রেমে পড়া বারণ? তা নিয়েও পক্ষে-বিপক্ষে আলোচনায় সরব নেট দুনিয়া।

আমির খানের তৃতীয় বিয়ে, নেট দুনিয়ায় জল্পনা

‘লাল সিং চাড্ডা’ সিনেমায় কারিনা কাপুরের সাথে আমির খান। ছবি: সংগৃহীত

প্রেম কাঁটাতে কতটা জড়িয়েছেন, তার সঠিক খবর আছে আমিরের কাছেই। তবে এই মুহুর্তে আর একটি খবরে হতাশ হয়েছেন আমির ভক্তরা। আসছে বড় দিনে আমির-কারিনা অভিনীত ‘ লাল সিং চাড্ডা’ সিনেমার মুক্তির কথা ছিল। তা পিছিয়ে নেয়া হয়েছে ২২ সালের ভ্যালেন্টাইন ডে তে। তবে কি ভালবাসার দিনে ডাবল চমকই দেবেন আমির? এমন আশাও উড়িয়ে দিচ্ছেন না ভক্তরা।

Advertisement
Share.

Leave A Reply