fbpx

আরো একবার রোনালদোতে রক্ষা ইউনাইটেডের!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ইংলিশ প্রিমিয়ার লিগে যেন আজ পেনাল্টির ধুম পড়েছে। বড় বড় সব দলের ম্যাচেই একাধিক পেনাল্টিতে নির্ধারিত হচ্ছে ম্যাচ। ম্যানচেস্টার ইউনাইটেডই বাদ যাবে কেন? ক্রিশ্চিয়ানো রোনালদোর পেনাল্টিতে নরউইচ সিটিকে ১-০ গোলে হারিয়ে তিন পয়েন্ট বগলদাবা করে ফিরছে রেড ডেভিলরা।

অবশ্য পয়েন্ট টেবিলের ২০ নম্বর পজিশনে থাকা নরউইচ নিজেদের ঘরের মাঠে কঠিন পরীক্ষাই নিয়েছে ইউনাইটেডের। তাতে ইউনাইটেডের দায়ই বেশি! নতুন কোচ রালফ রাংনিকের ৪-২-২-২ ফরমেশন আর কঠিন প্রেসিং ফুটবল যে এখনো মানিয়ে নিতে কষ্ট হচ্ছে ইউনাইটেডের এই দলটির, তা আজকের ম্যাচে যেন আরো ভালোভাবে সামনে এলো। প্রথমার্ধে বেশ ভালোমত প্রেস করে বল কেড়ে-টেরে নিয়ে নরউইচের অর্ধে আক্রমণ শানালেও দ্বিতীয়ার্ধেই বোঝা যাচ্ছিলো অতিরিক্ত পরিশ্রমে ক্লান্ত হয়ে পড়েছেন ইউনাইটেডের খেলোয়াড়েরা।

ভিক্টর লিন্ডেলফ তো শ্বাসকষ্টের ইঙ্গিত করে উঠেই গেলেন, মার্কাস রাশফোর্ড, অ্যালেক্স টেলেস, ব্রুনো ফের্নান্দেজ বা রোনালদোদের মতো গতিময় বা শারীরিকভাবে সক্ষম খেলোয়াড়দেরও নাভিশ্বাস উঠে গিয়েছিলো। এই সুযোগে নরউইচের গিলমোর-সার্জেন্ট-পুক্কিরা ইউনাইটেড ডিফেন্সের কঠিন পরীক্ষা নেয়। তবে ডেভিড ডে হেয়ার অসাধারণ গোলকিপিংয়ের কল্যাণে বারবার একটুর জন্য বেঁচে যাচ্ছিলো ইউনাইটেড।

৭৫ মিনিটে ম্যাক্স অ্যারনস ডিবক্সে রোনালদোকে বেআইনিভাবে আছড়ে ফেলেন। নিজের জয় করা পেনাল্টি থেকে মৌসুমের ১৩তম গোলটি আদায় করে নিতে ‘সিআরসেভেন’ করেন নি ভুল। গোল খেয়ে নরউইচ আরো মরিয়া হয়ে গেলেও গোলমুখ খুলতে পারেনি।

এই জয়ে পয়েন্ট টেবিলের ৫ম স্থানে উঠে এসেছে ইউনাইটেড।

Advertisement
Share.

Leave A Reply