fbpx

আশুলিয়ায় শিক্ষক হত্যা: জিতুর সাথে সম্পৃক্ততার অভিযোগে ছাত্রী বহিষ্কার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সাভারের আশুলিয়ায় শিক্ষক উৎপল কুমার সরকারকে স্টাম্প দিয়ে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি আশরাফুল ইসলাম জিতুর সাথে সম্পৃক্ততা পাওয়ায় কলেজ শাখার এক ছাত্রীকে অস্থায়ীভাবে বহিস্কার করেছে হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ।

২ জুলাই (শনিবার) সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন কলেজের অধ্যক্ষ সাইফুল হাসান।

তিনি জানান, ‘ঘটনার পরপরই গত ২৭ জুন স্কুলের শিক্ষক পরিষদের একটি জরুরি সভা অনুষ্ঠিত হয়। সেখানে জিতুকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়। পরে ৩০ জুন তা নোটিশ আকারে প্রকাশ করা হয়। একই দিনে জিতুর সঙ্গে একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের এক ছাত্রীর সম্পৃক্ত থাকার অভিযোগ পাওয়া যায়। এ কারণে তাকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।’

গত ২৫ জুন দুপুরে কলেজের মাঠে মেয়েদের ক্রিকেট টুর্নামেন্ট চলাকালে শিক্ষক উৎপল কুমারকে স্ট্যাম্প দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে দশম শ্রেণির ছাত্র আশরাফুল ইসলাম জিতু। গুরুতর আহত অবস্থায় তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন চিকিৎসাধীন অবস্থায় মারা যান শিক্ষক উৎপল।

গত ৩০ জুন র‍্যাবের হাতে আটক হবার পর জিজ্ঞাসাবাদে জিতু জানায়, শিক্ষক উৎপলকে সে প্রথমে পেছন থেকে মাথায় এবং পরে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর জখম করে। এক ছাত্রীর কাছে নিজেকে হিরো প্রমাণ করতেই সে এই হত্যাকাণ্ড ঘটায় বলেও জানিয়েছিল র‍্যাব।

Advertisement
Share.

Leave A Reply