fbpx

আসছে ‘সাকরাইন’, থাকছে বিশেষ চমক!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পুরনো ঢাকার একটি ঐতিহ্যবাহী উৎসব ‘ঘুড়ি উৎসব’ যা ‘সাকরাইন উৎসব’ নামেই বেশি পরিচিত। এই উৎসবটি এখন শুধুমাত্র পুরনো ঢাকায়ই সীমাবদ্ধ নেই, ছড়িয়ে গেছে দেশের বিভিন্ন প্রান্তে। এমনকি বিশ্বের অনেক দেশের মানুষের কাছেই পৌঁছে গেছে উৎসবটি।

সাধারণত জানুয়ারির প্রথম সপ্তাহে সাকরাইন উৎসব পালিত হয়। সময়টাকে মাথায় রেখেই রঙ্গন মিউজিকের ব্যানারে একটি গান আসছে। ‘সাকরাইন’ শিরোনামে গানটি লিখেছেন গীতিকার জামাল হোসেন, সুর ও সংগীত পরিচালক প্রতীক হাসান, কন্ঠ দিয়েছেন সময়ের আলোচিত গায়ক মুহিন খান, প্রতীক হাসান, ঝিলিক ও আনিকা।

সাকরাই নিয়ে একটি ধামাকা গান আসতে যাচ্ছে উল্লেখ করে মুহিন বলেন, গানটির জন্য স্পেশালি ধন্যবাদ প্রতীক  হাসানকে। ও আমার সুরে এর আগে গান গেয়েছে বেশ কয়েকটি। আমারও ইচ্ছে ছিল ওর সুরে গান গাওয়ার। খুবই ভালো হয়েছে গানটি। এখানে ঝিলিক এবং আনিকা খুবই ভালো গেয়েছেন। থিমটির চিন্তা মূলত জামাল ভাইয়ের। সাধারণত সাকরাইন নিয়ে খুব একটা গান হয় না। সেই চিন্তা থেকেই গানটি করা। চারজনের কণ্ঠে খুব সুন্দর, সাজানো একটি মিউজক ভিডিওর মাধ্যমে গানটি সবার সামনে আসবে।’

নতুন বছরের শুরুতেই অর্থাৎ জানুয়ারির প্রথম সপ্তাহেই গানটির মিউজিক ভিডিও মুক্তি পাবে বলে জানান মুহিন। মিউজিক ভিডিওর দায়িত্বে আছেন সৈকত রেজা।

Advertisement
Share.

Leave A Reply