fbpx

আসলেই কি অসুস্থ হয়েছিলেন আলিয়া ভাট?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাথিওয়াড়ি’ সিনেমার টানা শুটিং চলছে। কাজ করতে করতে আলিয়া ভাটের সুস্থ হয়ে পড়ার খবর নিয়ে চলছে চর্চা। আদৌ কতটা অসুস্থ হয়েছিলেন আলিয়া? সূত্রের খবর, গত শনিবার হাইপারঅ্যাসিডিটি হওয়ায় ‘গঙ্গুবাই কাথিওয়াড়ি’র সেটে অসুস্থ বোধ করছিলেন আলিয়া। তবে প্রাথমিক চিকিৎসার পরে সে দিনই সুস্থ হয়ে যান তিনি।

পরেরদিন থেকে ফের যোগ দেন শুটিংয়ে। এখন তিনি কোরিওগ্রাফারের কাছে চুটিয়ে নাচের রিহার্সেল দিচ্ছেন আর শুটিং করছেন ডান্স সিকোয়েন্সের।

‘গঙ্গুবাই  কাথিওয়াড়ি’ এর প্রায় ৯০ শতাংশ শুটিংই হয়ে গিয়েছে।বাকি রয়েছে কয়েকটি নাচের দৃশ্যের শুট। মুম্বইয়ের উপকণ্ঠে তৈরি হয়েছে বিশাল সেট, সেখানেই প্রত্যেক দিন রাতে চলছে শুটিং। বানসালীর সেট মানেই জাঁকজমকপূর্ণ, তার উপরে নাচের দৃশ্য হলে তো কথাই নেই। আলোর ব্যবহারে রাতের অন্ধকারও সেখানে পাল্টে যাচ্ছে দিনের আলোয়। ছবিতে আলিয়ার বিপরীতে শান্তনু মাহেশ্বরীর কাজ করার কথা  শোনা গেলেও, নির্মাতারা এ নিয়ে একেবারে চুপ।

সাধারণত শুটিংয়ের সময়ে তাড়াহুড়ো পছন্দ করেন না বানসালী। এক একবারে একটি বা দু’টি দৃশ্যের শুট করেন, ধীরেসুস্থে। কাজেই, আলিয়ার অসুস্থতার কারণ তাঁর ব্যস্ত শুটিং শিডিউল নয়, তা স্পষ্ট।

Advertisement
Share.

Leave A Reply