fbpx

আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন মাহি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন অভিনেত্রী মাহিয়া মাহি।শারমিন আক্তার নিপা (মাহিয়া) নামে নির্বাচনী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয় থেকে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন।এ সময় মাহির সঙ্গে তার স্বামী রাকিব সরকার ও বাবা আবু বকর উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে মাহি বলেন,আমি যে কত খুশি, সেটা বলে বোঝাতে পারব না। আমি গর্বিত যে আওয়ামী লীগের মতো দলের মনোনয়ন কিনতে পেরেছি।

কিছুদিন আগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহি। আগামী ২ বছরের জন্য তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

প্রসঙ্গত, সংসদ থেকে বিএনপির এমপির পদত্যাগের ফলে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনটি শূন্য হয়েছে। ওই আসনে আগামী ১ ফেব্রুয়ারি উপ-নির্বাচন হবে।

এর আগে আজ সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে চিত্রনায়িকা মাহিকে দলের মনোনয়নপত্র কেনার অনুমতি দেওয়া হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply