fbpx

ইতিহাস গড়েও পোশাক বিতর্কে দীপিকা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নিন্দুকেরা তো বটেই, ভক্তরাও কিছুদিন ধরে দীপিকার পোশাক নিয়ে বিরক্ত। অনেকেই এমন বলেন, ‘রণবীরের সঙ্গদোষেই দীপিকার পোশাকের এই হাল। কারণ রণবীর সিং মাঝে মাঝেই তার পোশাক নিয়ে ট্রলের শিকার হন। এবার নতুন পোশাক বিতর্কে দীপিকা পাড়ুকোন।

কাতার বিশ্বকাপ-২০২২-এ প্রথবারের মতো একজন ভারতীয় হিসেবে বিশ্বকাপ ট্রফি উন্মোচন করে ইতিহাস গড়লেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ট্রফি উন্মোচনের সময় দীপিকার সাথে ছিলেন সাবেক স্প্যানিশ গোলকিপার ইকার ক্যাসিয়াস।

এ সময় দীপিকার পরনে ছিলো সাদা শার্টের উপর বাদামী রঙের জ্যাকেট, স্কার্ট ও কালো বেল্ট। তবে এমন একটি অনুষ্ঠানে দীপিকার পোশাক নির্বাচন তার ভক্তরা পছন্দ করেননি। ফ্রান্সের বিখ্যাত ব্র্যান্ড ‘লুই ভিটন’ দীপিকার পোশাকের ডিজাইন করেছে। অনেকে এই ব্র্যান্ডকেও কথা শোনাতে ছাড়েননি।

 

দীপিকার ছবির নিচে বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন দীপিকার ভক্তরা। একজন কমেন্ট করেছেন, ‘এই পোশাক কীভাবে আমার মেয়েটাকে পরতে বাধ্য করলে?’ আরেকজন লিখেছেন, ‘লুই ভিটর, আরেকটু ভালো পোশাক তার জন্য নির্বাচন করা উচিত ছিলো।’

আরেকজন মন্তব্য করেছেন, ‘দীপিকা কেন একটি ব্যাগের ভেতর?’ আরেকজন লিখেছেন, ‘এমন সুন্দর এক মহিলাকে এমন জঘন্য পোশাক পরানো বন্ধ করো। তিনি অনেক ভালো পোশাক ডিজার্ভ করেন।’ আরেক ভক্ত লিখেছেন, ‘এই পোশাক নির্বাচন ক্রাইমের পর্যায়ে চলে গেছে।’

দীপিকা পাড়ুকোন ‘পাঠান’ সিনেমার প্রচারণার অংশ হিসেবে ফিফা বিশ্বকাপ-২০২২ এর ফাইনালে ট্রফি উন্মোচন করেন। ‘পাঠান’ সিনেমায় অভিনেত্রীকে দেখা যাবে কিং খান শাহরুখের বিপরীতে। এছাড়াও সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অভিনেতা জন আব্রাহাম। এ সময় গ্যালারিতে উপস্থিত ছিলেন শাহরুখ খানও। তিনি তারকা ফুটবলার ওয়েন রুনির সাথে পাশাপাশি বসে ফাইনাল খেলা উপভোগ করেছেন।

Advertisement
Share.

Leave A Reply