fbpx

চ্যাম্পিয়নস লিগ: “ইন্টার” পরীক্ষায় পাস করে টিকে থাকতে পারবে তো বার্সা?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চ্যাম্পিয়নস লিগে টানা তিন অ্যাওয়ে ম্যাচে হার। ঘুরে দাঁড়াতে হলে বৃহস্পতিবার জয়ের বিকল্প নেই বার্সেলোনার। ক্যাম্প ন্যুতে রাত একটায় স্প্যানিশ জায়ান্টরা মুখোমুখি হবে ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলানের। প্রথম লেগে ইন্টার মিলান জয় পেয়েছিলো ১-০ ব্যবধানে। পরের রাউন্ডে যেতে হলে এই ম্যাচে জয়ের বিকল্প নেই বার্সার সামনে।

এছাড়াও রাতে রয়েছে আরো কিছু ম্যাচ। নাপোলি আতিথ্য দেবে আয়াক্সকে। লিভারপুল খেলবে রেঞ্জার্সের বিপক্ষে। লিভারপুলের সময়টা বেশ ভাল যাচ্ছে না তবে এই খেলায় জিতলেই সালাহদের চান্স থাকবে সরাসরি পরের রাউন্ডে চলে যাওয়ার।

চ্যাম্পিয়নস লিগ: “ইন্টার” পরীক্ষায় পাস করে টিকে থাকতে পারবে তো বার্সা?

ইউরোপিয়ান ফুটবলের দলবদলের সময় খেলোয়াড় কেনা বেঁচার আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল বার্সেলোনা। ঠিক সেইভাবেই এবারও চ্যাম্পিয়ন্স লিগের পারফর্ম্যান্স নিয়ে আলোচনায় জাভির দল।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে ফেভারিট হিসেবে মাঠে নামলেও সান সিরোতে ইন্টার মিলানের কাছে হারতে হয় ১-০ গোলে। আর এই হারের কারনে ‘সি’ গ্রুপের তৃতীয় স্থানে নেমে গেছে বার্সেলোনা। বেড়েছে ইউরোপা খেলার শঙ্কা।

রাতে সুযোগ থাকছে চ্যাম্পিয়নস লিগে টিকে থাকার জায়গাটা পাকা করার। নিজের মাঠে খেলা তার সাথে ইতিহাসও বার্সার পক্ষে। যদিও বার্সেলোনা এবারের চ্যাম্পিয়ন্স লিগে ভালো সময় পার করতে পারছে না তবু ক্যাম্প ন্যূ তে পাঁচ দেখায় একটিতেও জয় পায়নি ইন্টার মিলান।

চ্যাম্পিয়নস লিগ: “ইন্টার” পরীক্ষায় পাস করে টিকে থাকতে পারবে তো বার্সা?

ইন্টারের জন্য দরকার শুধু এক পয়েন্ট। তাই মিলান কোচ সিমোনে ইনজাগি হয়তো আগের ম্যাচের গেম প্ল্যান অপরিবর্তিত রাখবেন, পাঁচ ডিফেন্ডার নিয়ে লো ব্লক করে বার্সার আক্রমণ ভাগকে রুখে দিয়েছিল তারা। প্রথম লেগে জয়, তাই আজ বার্সেলোনাকে আটকে দিতে ডিফেন্ডাররা আরো বেশি মনযোগী থাকবেন। শুরুর আগেই ম্যাচটা অনেকটাই উত্তাপ ছড়াচ্ছে।

Advertisement
Share.

Leave A Reply