fbpx

ইমপ্যাক্ট এশিয়া ও জাগোনিউজের সমঝোতা স্মারক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মিডিয়া-টেকনোলজি ভিত্তিক স্টার্টআপ কোম্পানি ইমপ্যাক্ট এশিয়া ও অনলাইন সংবাদমাধ্যম জাগোনিউজ টোয়েন্টিফোর ডটকমের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। ১৭ এপ্রিল সোমবার এ বিষয়ক আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এই সমঝোতার অংশ হিসেবে এখন থেকে জাগোনিউজের ফেসবুকে ক্রসপোস্ট করা হবে ইমপ্যাক্ট এশিয়ার সাপ্তাহিক শো ‘জয়তু জীবন’।

সমাজে মানুষের জীবনসংগ্রাম ও ইতিবাচক পরিবর্তনের বাস্তব গল্প তুলে ধরে জয়তু জীবন। এমন মানবিক উদ্যোগের কারণেই ইমপ্যাক্ট এশিয়ার এই শোয়ের প্রচার-প্রসারে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে জাগোনিউজ। এই যৌথ প্রয়াসের সমঝোতা স্মারকে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন ইমপ্যাক্ট এশিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মামুন রশিদ ও জাগোনিউজ টোয়েন্টিফোর ডটকমের ভারপ্রাপ্ত সম্পাদক কে. এম. জিয়াউল হক।

দুই প্রতিষ্ঠান ভবিষ্যতে আরো অনেক কিছু নিয়ে যৌথভাবে কাজ করবে বলে আশা প্রকাশ করেন তারা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইমপ্যাক্ট এশিয়ার নির্বাহী চৌধুরী জায়েদুল আজিম এবং জাগোনিউজ টোয়েন্টিফোর ডটকমের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ডিজিটাল) মো. জিয়া উদ্দীন।

উল্লেখ্য যে, ইমপ্যাক্ট এশিয়ার সাপ্তাহিক শো ‘জয়তু জীবন’ একই সাথে ফেসবুক ও ইউটিউবে প্রচারিত হবে প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায়।

Advertisement
Share.

Leave A Reply