fbpx

ইয়োগাতে শান্তি খোঁজেন কারিনা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কারিনা কাপুর খান দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন। এ সময়ও তিনি নিজের ফিটনেসের ব্যাপারে সমান সচেতন। ইনস্টাগ্রামে তাঁর সর্বশেষ পোস্ট দেখলেই সেটা বোঝা যায়। নিজের একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাঁর পরনে আছে ‘অ্যাাথলেজার’ ব্রান্ডের একটি পোশাক। ছবিতে দেখা যাছে তিনি বসে ইয়োগা করছেন। ছবিতে বেবি বাম্প স্পষ্ট। পরিষ্কার করে  লিখেছেন, ‘হালকা ইয়োগা, একটু শান্তি। #পুইউএমএএক্সকারিনা, শুরু হচ্ছে দৃঢ়ভাবে।‘ পোস্টে তিনি একটি লাভ ইমোজি ব্যবহার করেছেন।

ইয়োগাতে শান্তি খোঁজেন কারিনা

নিজের ইনস্টাগ্রামে কারিনা এই ছবি শেয়ার করেন। ছবি: ইনস্টাগ্রাম

প্রথম কমেন্ট করেছেন কারিনার বান্ধবী এবং প্রযোজক রিহা কাপুর। ২০১৮ সালে কারিনা রিহার সাথে ‘ভিরে ডি ওয়েডিং’ সিনেমায় কাজ করেন।

গতবছর কারিনা ছেলে তৈমুরের ৪র্থ জন্মদিনে দ্বিতীয় প্রেগন্যান্সির ঘোষণা দেন। এবছর কারিনার প্রেগন্যান্সির উপরে লেখা বই ‘কারিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল’ প্রকাশ করবে জগন্নাথ পাবলিকেশন।

ইয়োগাতে শান্তি খোঁজেন কারিনা

ছবি: ইনস্টাগ্রাম

তিনি বলেন, ‘আজকে আমার বই ‘কারিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল’ প্রকাশের ঘোষণার সঠিক দিন। যারা মা হতে যাচ্ছে তাদের সবার জন্য আমার এই বই। সকালের দুর্বলতাসহ এসময়ের ডায়েট, ফিটনেস এবং মা হয়ার জন্য সমস্ত করনীয় বিষয় থাকবে। আমি বইটা পড়ার জন্য মুখিয়ে আছি।’

 

Advertisement
Share.

Leave A Reply