fbpx

ঈদযাত্রা: ২৪ জুন থেকে বাসের অগ্রিম টিকেট বিক্রি শুরু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদুল আজহাকে সামনে রেখে আগামী ২৪ জুন থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে বলে জানিয়েছে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন। এদিন ৬ জুলাইয়ের টিকিট পাওয়া যাবে।

সোমবার (২০ জুন) রাজধানীর গাবতলীতে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের প্রধান কার্যালয়ে এক সভায় এ সিদ্ধান্ত হয় বলে জানিয়েছেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক রাকেশ ঘোষ।

তিনি জানান, ২৪ জুন থেকে গাবতলী আন্তঃজেলা বাস টার্মিনাল এবং অন্যান্য টার্মিনাল থেকে ছেড়ে যাওয়া উত্তরবঙ্গে এবং দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন রুটের টিকেট বিক্রি করা হবে।

রাকেশ ঘোষ বলেন, ‘ওইদিন গাবতলী ছাড়াও শ্যামলী, কল্যাণপুর এবং মাজার রোডের বিভিন্ন পরিবহনের কাউন্টার থেকে আগাম টিকেট বিক্রি শুরু হবে। টিকেট থাকা সাপেক্ষে ঈদের আগের যে কোনো দিনের যাত্রার আগাম টিকেট কিনতে পারবেন যাত্রীরা।‘

তিনি আরও জানান, ‘সভায় সরকার নির্ধারিত ভাড়ার অতিরিক্ত দামে টিকেট বিক্রি না করার সিদ্ধান্ত হয়েছে। আমাদের সিদ্ধান্ত অনুযায়ী, সরকারি ভাড়ার তালিকা প্রত্যেকটি পরিবহনের কাউন্টারের সামনে দৃশ্যমান রাখতে হবে। কেউ অতিরিক্ত ভাড়া আদায় করলে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।‘

উল্লেখ্য, পবিত্র জিলহজ মাসের চাঁদ দেখা সাপেক্ষে আগামী ১০ জুলাই ঈদুল আজহা উদযাপন হওয়ার কথা রয়েছে।

Advertisement
Share.

Leave A Reply