fbpx

ঈদে গুরু শিষ্যের গান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় সুরকার, শিল্পী ও সংগীত পরিচালক শওকত আলী ইমন। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। তার হাত ধরে অনেক শিল্পীই হয়েছেন প্রতিষ্ঠিত।

এবার নন্দিত এই সুরকার, শিল্পী ও সংগীত পরিচালক ব্যতিক্রমী এক কাজ নিয়ে শ্রোতাদের সামনে হাজির হতে যাচ্ছেন আসছে ঈদে। শওকত আলী ইমন তার শিষ্য আকাশ মাহমুদকে সঙ্গে নিয়ে একই গানে কণ্ঠ দিয়েছেন। শুধু তাই ‘প্রেমের জয় পরাজয়’ শিরোনমের এই গানটির সুর সংগীতও করেছেন গুরু শিষ্য দুজন মিলেই। গানের কথা লিখেছেন জাকির মাস্টার।
ফরিদপুর ও রাজবাড়ি জেলার বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে সম্প্রতি। ভিডিওটি নির্মাণ করেছেন আশিক মাহমুদ।

রোজার ঈদে আকাশ ড্রিম মিউজিক ইউটিউব চ্যানেল থেকে মিউজিক ভিডিওটি প্রকাশিত হবে বলে জানিয়েছেন শওকত আলী ইমন।

এ সম্পর্কে তিনি বলেন, ‘আকাশের অনুরোধে হঠাৎ করেই গানটির পরিকল্পনা করা। আমরা দুজনেই সুর সংগীত করার পাশাপাশি গেয়েছি। আমি এর আগে বিভিন্ন ঘরনার গান গেয়েছি। তবে এবার আমার কণ্ঠে শ্রোতারা ফোক গান শুনতে পারবে। গানের শুটিংও অনেক মজা করে করেছি। আমার বিশ্বাস এই গানটি শ্রোতাদের ভালো লাগবে।’

আকাশ মাহমুদ বলেন, ‘আমার গুরু বাংলাদেশ সংগীত অঙ্গণের জীবন্ত কিংবদন্তি শওকত আলী ইমন বসের সঙ্গে গান করতে পারার যে অনুভূতি তা ভাষায় প্রকাশ করতে পারবো না। আমাকে এমন একটি সুযোগ করে দেওয়ার জন্য বসের প্রতি অনেক কৃতজ্ঞতা। গানটির কাজ অনেক ভালো হয়েছে। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে।’

Advertisement
Share.

Leave A Reply