fbpx

ঈদে নেই শাকিব খানের সিনেমা, উদ্বিগ্ন হল মালিকরা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদ মানেই শাকিব খানের সিনেমা, গত দুই দশকে এ যেন নিয়ম হয়ে দাঁড়িয়েছিল। সেই ধারাবাহিকতায় ছেদ পড়েছে এবার।

আসছে ঈদ উল আজহায় মুক্তি পাচ্ছে না ঢালিউড খানের কোনো সিনেমা। শাকিব ভক্তদের পাশাপাশি কিছুটা হতাশ বাংলাদেশের হল মালিকরাও।

বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রির যে অবস্থা তাতে হল মালিকদের এমনিতেই খারাপ সময়ের ভেতর দিয়ে যেতে হচ্ছে। সিনেমা হলের ব্যবসায় যে ধ্বস নেমেছে তাতে হল মালিকরা এখন আর এই পেশার সাথে যুক্ত থাকতে চাইছেন না। গত দুই দশক শাকিব খান একপ্রকার একাই টেনে নিয়ে যাচ্ছেন ঢালিউড ইন্ডাস্ট্রিকে। কিন্তু এবার যখন তার সিনেমাও ঈদে মুক্তি পাচ্ছে না, তখন মাথায় হাত হল ব্যবসায়ীদের।

মধুমিতা সিনেমা হলের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, শাকিব খানের সিনেমা মুক্তি পাচ্ছে না, এটা নিয়ে অবশ্য আমরা উদ্বিগ্ন। তিনি আছেন আমেরিকায়, কিছু করারও নেই। হলে সিনেমা নেই, ভালো নায়ক নায়িকা নেই, এভাবে কতদিন আমার হল টিকিয়ে রাখতে পারবো জানি না। শাকিবের সিনেমা হলে আসলে দর্শক আসতো হলে, কিন্ত এবার সেটাও নেই। অন্য অভিনেতাদের সিনেমা দর্শক টানতে পারে না। তবে গত ঈদে ‘শান’ ভালো ব্যবসা করেছিলো।

দেশের সিনেমার এমন খারাপ সময়ে ভারতীয় সিনেমা দেশে আসতে দেওয়া উচিত বলেই মনে করেন এই হল মালিক। তিনি বলেন, ‘খুব দ্রুত ভারতীয় সিনেমা আসতে না দিলে হলগুলো টিকিয়ে রাখা সম্ভব হবে না। আর নয়তো ভালো অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে ভালো গল্পের সিনেমা হোক। নয়তো এভাবে আর টিকে থাকতে পারছি না। সরকারের উচিত এগিয়ে আসা। কেউ কোন কথা বলে না। এভাবে তো বাঁচা যায়না।’

দেশে হলের সংখ্যা এখন হাতে গোনা, যে হলগুলোও টিকে আছে তারও খুব বাজে অবস্থা। এমন অবস্থায় ভালো সিনেমা না হলে হল মালিকদের পরতে হবে বিপাকে। এমন মন্দা সময়ে হল মালিকদের একমাত্র ভরসা ছিলো শাকিব খানের সিনেমা, এবার সে পথও বন্ধ।

Advertisement
Share.

Leave A Reply