fbpx

ঈদে ৩৬ লাখ ২৫ হাজার পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আসন্ন ঈদে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার হিসেবে ৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার (১৮ এপ্রিল) নিজের সরকারি বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত নিয়মিত সংবাদ  সম্মেলনে তিনি এ কথা বলেন।

সরকার করোনা এবং লকডাউনে অসহায় কর্মহীন মানুষের আর্থিক সুরক্ষায় এরই মধ্যে বিভিন্ন উদ্যোগ নিয়েছে। এ ধারাবাহিকতায় লকডাউনে ক্ষতিগ্রস্ত ১ কোটি ২৫ লাখ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হবে বলেও জানান ওবায়দুল কাদের।

এ সময় তিনি করোনায় কর্মহীন মানুষের পাশাপাশি ত্যাগ ও সংযমের মাস রমজানে অসহায় ও দরিদ্রদের প্রতি মানবিক সহায়তা নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান।

দেশের গণতন্ত্র নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের বক্তব্য উল্লেখ করে কাদের বলেন, ‘কথায়, আচরণে, রাজনীতিতে আপাদমস্তক অগণতান্ত্রিক মূল্যবোধ চর্চা করে বিএনপি। হালুয়া রুটির গণতন্ত্র এখন জনগণ আর চায় না।‘

করোনাভাইরাস প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, করোনাভাইরাস রাজনৈতিক দল চিনে না। প্রতিদিনই হারাচ্ছি মূল্যবান প্রাণ। দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল। তাই এই সময়ে দোষারোপের রাজনীতি নয়, নয় অন্ধ সমালোচনার তীর ছোড়া। সবাইকে সংক্রমণ রোধে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

Advertisement
Share.

Leave A Reply