fbpx

ঈদ আনন্দ বাড়িয়ে দেবে সিনেমা ও ওয়েব

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদ আনন্দের একটি বড় উপলক্ষ ঈদের সিনেমা। পরিবারের সবাই মিলে সিনেমা হলে গিয়ে ঈদের ছবি দেখার মজাই আলাদা।

ঈদুল ফিতরে চারটি নতুন সিনেমা মুক্তি পেয়েছে। ‘গলুই, ‘শান’, ‘বিদ্রোহী’ ও ‘বড্ড ভালোবাসি’। চলুন জেনে নিই সেসব সিনেমার খবরাখবর।

এবারের ঈদে ঢালিউড কিং খানের ‘বিদ্রোহী’ ও ‘গলুই’ দুটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘বিদ্রোহী’ দিয়ে শাকিব খান ও বুবলী জুটি বেশ লম্বা সময় পরে পর্দায় ফিরছেন। একইসাথে দেশের ১০১টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। অন্যদিকে ‘গলুই’ সিনেমায় শাকিব  প্রথমবারের মত জুটি বেঁধেছেন পূজা চেরির সাথে। এই সিনেমাটি মুক্তি পেয়েছে ২৯টি প্রেক্ষাগৃহে।

বুবলী ও পুজা চেরির সাথে শাকিব খানের রসায়ন দেখতে চলে যেতে পারেন আপনার পাশের হলেই। হয়তো ঈদ আনন্দ আরও খানিকটা বাড়িয়ে দেবে এই দুই সিনেমা।

এবারের ঈদের বড় চমক নিয়ে আসছে অভিনেতা সিয়াম আহমেদ। এম রহিম পরিচালিত শান সিনেমায় সিয়ামের বিপরিতে আছেন পূজা। সিনেমাটি দেখা যাবে ৩৫টি প্রেক্ষাগৃহে। বলা হচ্ছে এটি ঈদের সর্বাধিক বাজেটের সিনেমা।

ঈদের আরেকটি সিনেমা ‘বড্ড’ ভালোবাসি। এই সিনেমায় অভিনয় করেছেন অমিতাভ ভট্টাচার্য ও নিপা রোজ। সিনেমাটি মুক্তি পাচ্ছে একটি হলে।

আবার আপনি যদি বাড়ির বাইরে যেতে না চান, তার জন্যও আছে বিকল্প ব্যবস্থা। ঘরে বসেই চরকি, বঙ্গ, টফি, বাংলাফ্লিক্স বা আইফ্লিক্সে দেখতে পারেন দেশীয় ওয়েবফিল্ম। এবারের ঈদের বড় আকর্ষণ ওয়েব কনটেন্ট ‘দৌড়’। এটি নির্মাণ করেছেন রায়হান খান। অভিনয় করেছেন দেশের খ্যাতনামা অভিনেতা মোশাররফ করীম, হইচইতে ২ মে থেকে দেখা যাচ্ছে দৌড়।

অন্যদিকে প্রথমবারের মত নির্মাতা চয়নিকা চৌধুরী নির্মাণ করেছেন ওয়েব কনটেন্ট সুরভী। রোজার ঈদের দ্বিতীয় দিন থেকে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে এটি দেখা যাবে। এতে অভিনয় করেছেন দেশের মেধাবী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, ডলি জহুর, শম্পা রেজা ও ইয়ামিন হক ববি। এখানে কোন পুরুষ চরিত্র নেই। এটি ইমদাদুল হক মিলনের উপন্যাস ‘সুরভি’  অবলম্বনে নির্মিত।

মাজনুন মিজান ও মোশারফ করিমের আইজ্যাক নিউটন দেখা যাবে স্ট্রিমিং প্ল্যাটফর্ম বিঞ্জে। ঈদে চরকিতে রয়েছে রায়হান রাফি পরিচালিত চরকি অরিজিনাল সিনেমা ‘ফ্লোর নম্বর ৭’। এখানে অভিনয় করেছেন বুবলী, শাহরিয়ার নাজিম জয়, তমা মির্জাসহ অনেকে।

Advertisement
Share.

Leave A Reply