fbpx

উইয়ের উদ্যোক্তাদের সব পণ্য পৌঁছে দেবে ই-কুরিয়ার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশের ডিজিটাল কুরিয়ার সেবাদানকারী প্রতিষ্ঠান ই-কুরিয়ার এবং দেশীয় পণ্যের অনলাইন সেলিং গ্রুপ উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরামের (উই) এর মাঝে চুক্তি স্বাক্ষর হয়েছে।

ফলে এখন থেকে আগামী ২ বছর সারাদেশে প্রতিটি গ্রাহকের হাতে উই গ্রুপের সকল উদ্যোক্তাদের দেশীয় পণ্যগুলো পৌঁছে দেবে ই-কুরিয়ার। সম্প্রতি মহাখালীর হাজী শাহাব উদ্দিন কমপ্লেক্স উইয়ের অফিসে এই চুক্তি হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জানানো হয়, এই চুক্তির ফলে সুরক্ষিত ও দ্রুততম সময়ে গ্রাহকের দোরগোড়ায় পণ্য পৌঁছে দেওয়ায় এখন সম্ভাবনার এক নতুন দিগন্ত উন্মোচিত হলো।

অনুষ্ঠানে ই-কুরিয়ারের পক্ষে উপস্থিত ছিলেন চিফ এক্সিকিউটিভ অফিসার বিপ্লব জি রাহুল, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মো. জাহিদুল ইসলাম, বিজনেস ডেভেলপমেন্ট সিনিয়র এক্সিকিউটিভ ঊর্মি আক্তার, উইয়ের সভাপতি নাসিমা আক্তার নিশা, সদস্য জাহানূর কবির সাকিব ও ঈমানা হক জ্যোতি প্রমুখ।

ই-কুরিয়ার বাংলাদেশের পক্ষে বিপ্লব জি রাহুল বলেন,‘আমরা শুধু একটি প্রডাক্টকেই গ্রাহকের হাতে পৌঁছে দিই না, আমরা বিশ্বাস করি, আমরা গ্রাহক ও প্রেরকের সাথে মিশে থাকা অনুভূতিকে পৌঁছে দেই স্বযত্নে। আর তাই, এই প্রডাক্টের সুরক্ষার দ্বায়িত্বটা আমাদেরই। এখন থেকে আমরা WE-এর সকল পণ্য পোঁছে দেবো দেশের যেকোনো প্রান্তে সবার আগে, সবচেয়ে দ্রুততম সময়ে।’

উইয়ের সভাপতি নাসিমা আক্তার নিশা বলেন, ‘ডিজিটাল বাংলাদেশে আজ এক নতুন যুগের সূচনা হলো। টেকনোলজি ভিত্তিক কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান ই-কুরিয়ার আগামী দিনগুলোতে উই গ্রুপ -এর সকল ব্যবসায়ীদের দেশীয় পণ্য পৌঁছে দিবে দেশজুড়ে। এখন গ্রাহক শুধু আমাদের কাছ থেকে পণ্য কিনেই নিশ্চিন্ত থাকবে না, নিশ্চিন্ত থাকবে তার পণ্যের সুরক্ষিত ডেলিভারি নিয়ে।’

Advertisement
Share.

Leave A Reply