fbpx

উচ্ছৃঙ্খল ছাত্র ও জনতা’র বিরুদ্ধে পুলিশের মামলা, আসামি ৮০০

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর রামপুরায় অনাবিল পরিবহনের চাপায় শিক্ষার্থীর মৃত্যুর ঘটনার জেরে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় অভিযুক্ত উচ্ছৃঙ্খল ছাত্র ও জনতা’র বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। বিস্ফোরকদ্রব্য আইনে পৃথক দুটি মামলায় অন্তত ৮০০ জনকে আসামি করা হয়েছে।

১ ডিসেম্বর (বুধবার) সকালে হাতিরঝিল থানায় একটি মামলা করেন (এসআই) একে এম নিয়াজউদ্দিন মোল্লা ও রামপুরা থানায় অপর মামলাটি করেন (এসআই) মো. মারুফ হোসেন।

মামলার এজাহারে বলা হয়েছে গত সোমবার রাত পৌনে ১১টার দিকে রাজধানীর রামপুরা ডিআইটি সড়কে মোল্লা টাওয়ারের সামনে ‘উচ্ছৃঙ্খল ছাত্র ও জনতা’ বেআইনিভাবে সমাবেশ ঘটিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সড়কে চলমান গাড়ি ভাঙচুর ও পেট্রলবোমা দিয়ে গাড়িতে আগুন এবং পথচারীদের ভয়ভীতি প্রদর্শন ও মারধর করে।

এছাড়া রাস্তায় গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় পুলিশ বাদি হয়ে আরেকটি মামলা করে। এই মামলায় ৪০০ থেকে ৫০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

গত সোমবার (২৯ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর রামপুরা এলাকায় অনাবিল পরিবহনের একটি বাসের চাপায় ঘটনাস্থলেই নিহত হন সদ্য এসএসসি পরীক্ষা দেওয়া একরামুন্নেসা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মাঈনুদ্দিন।

বাসচাপায় শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় ওই রাতেই রামপুরায় অন্তত ১২টি বাসে অগ্নিসংযোগ ও ভাঙচুর করে বিক্ষুব্ধ জনতা।

Advertisement
Share.

Leave A Reply