fbpx

হাতিরঝিলে উপদ্রবের অভিযোগে ৫৫ কিশোর আটক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement
রজধানীর হাতিরঝিল ও এর আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ৫৫ কিশোরকে আটক করেছে আইন শৃঙ্খলা বাহিনী। ৫৫ জনের মধ্যে ৩ জনের কাছে পাওয়া গেছে ইয়াবার মতো মাদক।
২৮ জানুয়ারি বৃহস্পতিবার বিকেল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগে এদেরকে আটক করে সাদাপোশাকের পুলিশ।
অভিযানে আরো অংশ নেয় থানা পুলিশ ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্টের দুই প্লাটুন ফোর্স। হাতিরঝিল লেকসহ আশপাশের এলাকাকে পাঁচ ভাগে ভাগ করে আইন শৃঙ্খলা বাহিনীর পাঁচটি আলাদা টিম একসঙ্গে অভিযান চালায়।
পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা এক বিজ্ঞপ্তিতে জানান, আটক হওয়াদের মধ্যে ইয়াবা পাওয়া ৩ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি গণ-উপদ্রব ও অহেতুক হইচই করার কারণে ১৬ জনের বিরুদ্ধে ডিএমপি অর্ডিন্যান্স অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। বাকি ৩৬ জনকে শর্তসাপেক্ষে অভিভাবকের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।
উল্লেখ্য, ২৬ জানুয়ারি মঙ্গলবার রাতে হাতিরঝিল এলাকায় বেড়াতে আসা লোকজনকে উত্যক্ত করার অভিযোগে ১৬ কিশোরকে আটক করে পুলিশ। পরে, ভবিষ্যতে এধরণের অপরাধ না করার শর্তে তাদের সবাইকে অভিভাবকের জিম্মায় ছেড়ে দেয়া হয়।
পুলিশ জানিয়েছে, ভবিষ্যতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।
Advertisement
Share.

Leave A Reply