fbpx

উপস্থাপনায় ফিরছেন নুসরাত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

উপস্থাপনা দিয়েই নুসরাত ফারিয়ার ক্যারিয়ার শুরু হয়েছিল। এরপর যৌথ-প্রযোজনায় নির্মিত ‘আশিকী’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। বর্তমানে ঢালিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা তিনি। ঢালিউডের পাশাপাশি কলকাতার সিনেমাতেও তিনি বেশ জনপ্রিয়।

সম্প্রতি, নুসরাত ফারিয়ার ‘যদি কিন্তু তবু’ সিনেমাটি মুক্তি পেয়েছে ভারতীয় অনলাইন স্ট্রিমিং প্লাটফর্ম জি ফাইভে। শিহাব শাহীন পরিচালিত এই সিনেমায় ফারিয়ার বিপরীতে অভিনয় করছেন অপূর্ব।

তবে নতুন খবর দিলেন নুসরাত ফারিয়া। দীর্ঘদিন পর ফের উপস্থাপনায় দেখা যাবে তাকে। অনুষ্ঠানটির নাম ‘কুইক রেসিপি’। সম্প্রতি বনানীর একটি রেস্টুরেন্টে ‘কুইক রেসিপি’ অনুষ্ঠানটির শুটিং শেষ করেছেন ফারিয়া।

জানা গেছে, নুসরাত ফারিয়ার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রথম রমজান থেকে শেষ রমজান পর্যন্ত একসঙ্গে দেশের চারটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হবে।

উল্লেখ্য, বাংলাদেশ-ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘বঙ্গবন্ধু’ সিনেমার কাজ শেষ করেছেন ফারিয়া। সিনেমাটি পরিচালনা করছেন ভারতের পরিচালক শ্যাম বেনেগাল। সিনেমাটিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া।

Advertisement
Share.

Leave A Reply