fbpx

একই দিনে অপু-বুবলির নতুন শুরু!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মিডিয়া পাড়ায় এখন সবচেয়ে আলোচিত দুটি নাম অপু বিশ্বাস ও শবনম বুবলি। এই দুজনের ভেতরে বেশ মিলও আছে। তারা দুজনই বলা যায় শাকিব খানের হাত ধরে জনপ্রিয়তা পেয়েছিলেন, দুজনই শাকিবের প্রেমিকা ছিলেন, দুজনই শাকিবকে একসময় বিয়ে করেছিলেন এবং দুজনের সন্তানের বাবা শাকিব খান।

দীর্ঘ অভিনয় জীবনে শাকিব খানের সঙ্গে সর্বাধিক সিনেমায় অভিনয় করেছেন অপু, অন্যদিকে শুরু থেকেই টানা ১২টি সিনেমায় অভিনয় করে হইচই ফেলে দেন বুবলি।

কাকতালীয়ভাবে দুজনের নতুন সিনেমার শুটিং শুরু হয়েছে ২ নভেম্বর থেকে। অপু শুটিং করছেন মানিকগঞ্জে আর বুবলি সিলেটে।

প্রথমবারের মত নির্মাতা চয়নিকা চৌধুরীর সাথে কাজ করছেন নায়িকা বুবলি। ‘প্রহেলিকা’ নামের এই সিনেমায় বুবলির সহশিল্পী অভিনেতা মাহফুজ আহমেদ। মাহফুজ ও বুবলি প্রথমবারের মত জুটি বেঁধেছেন।

ইন্ডাস্ট্রিতে এমনিতেই বুবলির কাজের সুনাম আছে, নির্মাতা চয়নিকা চৌধুরীও বুবলির প্রশংসায় পঞ্চমুখ। বুবলিকে নিয়ে এই নির্মাতা বলেন, ‘বুবলিকে আমার এমনিতেই ভালো লাগে। আর সে কাজের প্রতি খুবই দায়িত্বশীল। নির্দিষ্ট সময়ের আগে সে সেটে উপস্থিত থাকে। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি, এই বুবলিকে কেউ আগে দেখেনি, এই সিনেমায় নতুন এক বুবলিকে সবাই আবিষ্কার করবে।’

অন্যদিকে বেশ সময় পর সিনেমার শুটিংয়ে ফিরেছেন নায়িকা অপু বিশ্বাস। বন্ধন বিশ্বাস পরিচালিত, সরকারি অনুদানের সিনেমা ‘লাল শাড়ি’ দিয়ে প্রথমবারের মত প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন অপু। প্রথমদিন ‘লাল শাড়ি’র শুটিং শুরু হয়েছে সিনেমার টাইটেল গান ‘লাল শাড়ি’ দিয়ে। প্রথম দিনে অপু বিশ্বাস ও সাইমন সাদিক গানের দৃশ্যে অংশ নিয়েছিলেন।

বন্ধন বিশ্বাস এর আগে অপু বিশ্বাসকে নিয়ে ‘ছায়া বৃক্ষ’ নামে আরেকটি চলচ্চিত্র বানিয়েছিলেন, সেটিও ছিল সরকারি অনুদানের। তবে তিনি প্রথম বানিয়েছেন ‘শূন্য’ নামের একটি চলচ্চিত্র। এটি পরিচালকের তিন নম্বর ছবি। ছবিতে অপু ও সাইমন ছাড়া অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, দিলরুবা দোয়েল, সুমিত সেনগুপ্ত, ডন প্রমূখ।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/635763821665036

Advertisement
Share.

Leave A Reply