fbpx

একজন পরীমনি হয়ে ওঠার গল্প

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মা-বাবাহীন একটি অনাথ মেয়ে থেকে হয়েছেন ঢালিউডের প্রথম সারির নায়িকা। শুধু তাই নয়, বিশ্বের ক্ষমতাধর ১০০ নারীর তালিকায় স্থান করে নিয়েছেন পরীমনি। এই অর্জন নিশ্চয়ই এত সহজ ছিল না। একটি গ্রাম থেকে উঠে আসা মেয়ের ঢালিউড জয়ের গল্পটা চলুন বরং শুনে আসি।

পরীর আসল নাম শামসুন্নাহার স্মৃতি। পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার সিংহখালী গ্রামে নানা বাড়িতে তার জন্ম।

একজন পরীমনি হয়ে ওঠার গল্প

ছবি: ফেসবুক

পরীমনির নানী ফাতিমা বেগম ১০৩ নম্বর দক্ষিণ সিংহখালী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছিলেন। পরীমনির প্রাথমিক শিক্ষা শুরু সেখানেই। ওই বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক পরীমনির চাচাত নানা বেলায়েত হোসেন গাজী জানান, স্মৃতি অর্থাৎ পরীমনি পঞ্চম শ্রেণিতে বৃত্তি পেয়েছিলেন।

পরীর ঢালিউডে যাত্রা ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে। তবে ‘রানাপ্লাজা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে তিনি সবার নজরে আসেন। কিন্তু গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমা ঢালি ইন্ডাস্টিকে এক অন্য পরী উপহার দেয়। একটি চঞ্চল, বুদ্ধিমতী, সুন্দরী মেয়ে রাতারাতি তারকা বনে যান। তকমা লেগে যায়, ঢাকাই সিনেমার সবচেয়ে সুন্দরী নায়িকার।

একজন পরীমনি হয়ে ওঠার গল্প

ছবি: সংগৃহীত

পরীমনি ১৯৯২ সালের ২৪ অক্টোবর জন্ম নেওয়া পরী ছোটবেলায় মা ও বাবাকে হারিয়ে বড় হয়েছেন পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে। সেখান থেকেই তিনি তার মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক শেষ করেন। সাতক্ষীরা সরকারি কলেজে বাংলা বিভাগে বি এ অনার্স এ পড়াকালীন ২০১১ সালে ঢাকায় চলে আসেন এবং বুলবুল ললিতকলা একাডেমিতে নাচ শেখেন।

পরীমনি মডেলিং এর মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন পরীমনি। মুক্তির আগেই ২৩টি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন পরীমনি।

একজন পরীমনি হয়ে ওঠার গল্প

ছবি: সংগৃহীত

সাংবাদিক তামিম হাসানের সাথে ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি পরীমনির বাগদান সম্পন্ন হয়। পরবর্তীতে তাদের সম্পর্ক ভেঙ্গে যাওয়ায় বিয়ে হয়নি। ২০২০ সালের ৯ মার্চ তিনি পরিচালক কামরুজ্জামান রনিকে তিন টাকা দেনমোহরে বিয়ে করেন। ঐ বছরেই তাদের বিচ্ছেদ হয়।

গত জুলাইয়ে ঢাকা বোট ক্লাবের সহ সভাপতি নাসির ইউ মাহমুদের সাথে একটি ঘটনায় জড়িয়ে পড়েন পরী। সেই ঘটনার জেড় ধরে আটক করা নাসিরকে। পরে তাকে মুক্তি দেওয়া হয়। শোনা যাচ্ছে পরীর বিরুদ্ধে মামলা করবেন তিনি।

একজন পরীমনি হয়ে ওঠার গল্প

ছবি: সংগৃহীত

৪ আগস্ট হঠাত করেই পরীর বাসায় অভিযান চালায় র‍্যাব। এই আলোচিত অভিনেত্রীকে র‍্যাব আটক করেছে। তাঁর বাসায় পাওয়া গিয়েছে বিপুল পরিমান দেশি-বিদেশি মদ, আইস, সোনার বার। তার  নামে মামলা হতে পারে বলে র‍্যাবের পক্ষ থেকে বলা হয়। তবে তাকে আটক করার নির্দিষ্ট কোন কারণ দেখানো হয়নি।

Advertisement
Share.

Leave A Reply