fbpx

একটা খারাপ কাজ ৫টা ভালো কাজকে নষ্ট করে দিতে পারে : নোভা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রথম থেকেই খুব বেছে বেছে কাজ করেন মডেল ও অভিনেত্রী নোভা ফিরোজ। অল্প কাজ করলেও সুঅভিনেত্রী হিসেবেই তাকে সবাই চেনেন। বেছে কাজ করেন বলেই হয়তো ক্যারিয়ার শুরুর এত বছর পরেও মাত্র প্রথম সিনেমা ‘মৃধা বনাম মৃধা’তে অভিনয় করেছেন।

সিনেমা দেখে তো সবাই প্রশংসা করেছেনই, এবার নোভা পেলেন আরেকটি খুশির খবর। এই সিনেমার জন্য তিনি মেরিল প্রথম আলো পুরস্কার ২০২১-এ সেরা চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে পপুলার ক্যাটাগরিতে নমিনেশন পেয়েছেন।

নমিনেশন তার কাছে অনেকটা পুরস্কার জেতার মতই। নোভা বলেন, ‘এটাই আমার কাছে অনেক বড় প্রাপ্তি। প্রথম সিনেমার জন্যই নমিনেশন পেলাম, আমার তো বিশ্বাসই হচ্ছে না এখনও। পুরস্কার না পেলেও আমার খারাপ লাগবে না। কারণ এটাই আমার কাছে বড় পুরস্কার।’

একটা খারাপ কাজ ৫টা ভালো কাজকে নষ্ট করে দিতে পারে : নোভা

কাজের মান নিয়ে তিনি এমনিতেই সচেতন, তার উপর নমিনেশন পেলেন। দায়িত্ব কি আরও বেড়ে গেলো? নোভা বলেন, ‘অবশ্যই। আমি বিশ্বাস করি একটি খারাপ কাজ অনেকগুলো ভালো কাজের মানকে নষ্ট করে দেয়। তাই আমি বুঝে শুনেই কাজ করতে চাই।’

এমনিতে নোভা সব সময়ই বলেন, তিনি সংখ্যায় বিশ্বাসী নন। যেখানে তার কাজের জায়গা কম থাকে, সেটা যত বাজেটের বা তারকাবহুল হোক না কেন, তিনি সেখানে কাজ করতে আগ্রহী নন। আর এই জন্যই হয়তো খুব বুঝে শুনে তিনি ‘মৃধা বনাম মৃধা’ সিনেমা বেছে নিয়েছিলেন।

একটা খারাপ কাজ ৫টা ভালো কাজকে নষ্ট করে দিতে পারে : নোভা

ছবি: ফেসবুক

‘মৃধা বনাম মৃধা’ সিনেমাটি যখন মুক্তি পায়, বলাই হয়েছিলো একটি পারিবারিক গল্পের সিনেমা এটি।  পরিবারের সবাইকে সাথে নিয়ে হলে গিয়ে সিনেমাটি দেখা যাবে এমনই আশ্বাস দিয়েছিলেন পরিচালক ও অভিনয়শিল্পীরা।

‘মৃধা বনাম মৃধা’ দেখে রীতিমত মুগ্ধ দর্শক। রণি ভৌমিক পরিচালিত সিনেমা জিতে নেয় সিনেমাপ্রেমীদের মন। অভিনেতা, অভিনেত্রীরাও প্রশংসিত হন। সিনেমায় নোভার বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা সিয়াম আহমেদ। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা তারিক আনাম খান।

Advertisement
Share.

Leave A Reply