fbpx

একসঙ্গে কিশোর–কিশোরীর আত্মহত্যা, ধারণা প্রেমে বাধা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পটুয়াখালীর টুঙ্গিবাড়িয়ায় বিষপানে দুই কিশোর–কিশোরীর মৃত্যু হয়েছে। ১২ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

স্থানীয় লোকজন ও পুলিশের ধারণা, প্রেমঘটিত কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে।

এই দুই কিশোর–কিশোরী হলো রাজীব প্যাদা তাঁর বয়স (১৭) ও রাবেয়া আক্তারের বয়স (১৫)। তাঁরা পটুয়াখালী টুঙ্গিবাড়িয়া গ্রামের বাসিন্দা এবং দুজনই এলাকার বড় বাইশজদিয়া এ হাকিম মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

রাজীব জহির প্যাদার ছেলে এবং রাবেয়া প্রতিবেশী রিপন হাওলাদারের মেয়ে।

তবে স্থানীয় কয়েকজন ধারণা করেন, ওই কিশোর ও কিশোরীর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে দুই পরিবার বিষয়টি মেনে নেয়নি। এ কারণে দুজন আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

স্থানীয়রা জানায়, রাবেয়ার বাড়ির কাছের নির্জন স্থানে বসে বিষপান করে তারা। পরে তারা দুজনে অচেতন হয়ে পড়েছিল। স্থানীয় ব্যক্তিরা অচেতন অবস্থায় দুজনকে পড়ে থাকতে দেখে তাৎক্ষণিক পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করে বলেন,এবং হাসপাতালে আনার আগেই তারা মারা যায় বলেও জানায় ডাক্তার।

কিশোর–কিশোরীর পরিবারের কেউ এ বিষয়ে কথা বলতে চাননি।

পুলিশ খবর পেয়ে কলাপাড়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দুজনের লাশ উদ্ধার করে থানায় নেয়। পরে লাশের ময়নাতদন্তের জন্য পটুয়াখালী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply