fbpx

এক্সপোস করতে ১ সেকেন্ডও টাইম নেব না : অধরা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামারাস অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন নামের অধরা। তিনি ২০১৮ সালে ‘নায়ক’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করা এ নায়িকার সিনেমার মুক্তির তালিকা খুব বেশি দীর্ঘ নয়। তবে যে কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে সেগুলো দিয়ে আলোচনায় জায়গা করে নিয়েছেন।

শুক্রবার (২ জুন) অধরা খান অভিনীত নতুন সিনেমা ‘সুলতানপুর’ মুক্তি পাবে। সৈকত নাসির পরিচালিত এ সিনেমায় অধরা খান ছাড়াও অভিনয় করেছেন আশীষ খন্দকার, সানজু জন, ফারুক সুমন প্রমুখ।

এদিকে সিনেমা মুক্তির আগেই নিজের ফেসবুক অ্যাকাউন্টে ইঙ্গিতপূর্ণ এক স্ট্যাটাস দিয়েছেন অধরা।

চলচ্চিত্রে ছোট্ট এই ক্যারিয়ারে পরিশ্রম করেই এ পর্যন্ত আসতে হয়েছে অধরাকে। তাই কিছু বাস্তবতাও যেনো বেশ ভালোভাবেই টের পেয়েছেন তিনি।

সোমবার এক ফেসবুক পোস্টে নায়িকা লিখেছেন, ‘এই জায়গাটা এমন এক জায়গা আপনি যতোই ধৈর্য ধরে ভদ্রতা দেখান না কেনো, যার বা যাদের জন্য এই ভদ্র আপনি, বা স্যাক্রিফাইস করছেন তারা এটাকে শূন্য পয়সার মুল্যায়নও করবে না! আপনাকে ব্যাডলি এক্সপোস করতে ১ সেকেন্ডও টাইম নিবে না। যা দরকার নেই তাও করতে হবে! সুযোগতো আপনি দিয়েছেন। এখানে ভদ্রতা মানেই সুযোগ করে দেয়া! এটাই এনাফ! টিট ফর ট্যাট। এই জায়গার জন্য সবচেয়ে বেস্ট চয়েস।’

তার সেই পোস্টে একজন মন্তব্য করেছেন, ‘ঠেকে ঠকে শিখে নেন…।’ অন্য একজন লিখেছেন, ‘প্রায় ৮ বছর আগে তোমাকে এখানকার হালচাল বলেছিলাম। আর এতোদিনে তুমি বুঝলে।’ এই সকল মন্তব্যর বিভিন্ন জবাবও দিতে দেখা গেছে নায়িকাকে।

Advertisement
Share.

Leave A Reply