fbpx

এক চার্জেই ৪২ ঘণ্টা চলবে এই ইয়ারবাডস!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

যারা গান শুনতে ভালোবাসেন, তাদের জন্য আসছে সুখবর। শিগগিরিই ভারতের বাজারে আসছে সাশ্রয়ী মূল্যের নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাড। তিনটি রঙ এবং স্টাইলিশ ডিজাইনে এটি বাজারে পাওয়া যাবে। তবে এর চেয়েও গুরুত্বপূর্ণ যে খবর, সেটি হলো মাত্র এক চার্জেই এই ইয়ারফোনটি চলবে ৪২ ঘণ্টা। আর দাম ধরা হয়েছে ২ হাজার  টাকারও কম।

কোম্পানিটি জানিয়েছে,ইয়ারবাডটি এক চার্জে দীর্ঘ ৪২ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ, কোয়াড মাইক্রোফোন, কুইক চার্জ, লো-লেটেন্সি মোড সহ এসেছে। কম বাজেটে, লং লাস্টিং ব্যাটারি ও আকর্ষণীয় ফিচারের ইয়ারবাড পেতে চাইলে আপনি নিঃসন্দেহে এটি বেছে নিতে পারেন।

নয়েজ বাডস প্রাইমা ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাডসের দাম ধরা হয়েছে ১,৭৯৯ টাকা। জনপ্রিয় ই-কমার্স সাইট ফ্লিপকার্টের মাধ্যমে আগামীকাল ১৪ ডিসেম্বর দুপুর ১২ টা থেকে আপনি এটি কিনতে পারবেন। এটি কালো, সাদা এবং বাদামি রঙে পাওয়া যাবে।

এই ইয়ারবাডটি ইন-ইয়ার স্টাইলের ডিজাইনের সঙ্গে এসেছে। ইয়ার ফোনটিতে একটি লম্বা স্টেমযুক্ত কোয়াড মাইক সেটআপ রয়েছে, যা ভয়েস কলের ক্ষেত্রে আরও ভাল মানের অডিও প্রদানে সক্ষম। পাশাপাশি এতে রয়েছে ৬ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার।

চার্জিং কেসে রেখে এই ইয়ারবাডস ৪২ ঘণ্টার প্লেটাইম দিতে পারে। কোয়াড মিক সেটআপ ইন্টিগ্রেট করতে পারে এবং এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশনও দিতে সক্ষম এই ইয়ারবাডস। নয়েজ বাডস প্রাইমা ইনস্টাচার্জ প্রযুক্তি সাপোর্ট করে এবং মাত্র ১০ মিনিটের চার্জে ১২০ মিনিটের প্লেটাইম দিতে সক্ষম।

এই ইয়ারবাডের আরেকটি বৈশিষ্ট্য হলো- এতে রয়েছে  হাইপারসিঙ্ক প্রযুক্তির উপস্থিতি। যা অ্যান্ড্রয়েড ডিভাইসে ফাস্ট প্লেয়ারের মতোই। এটি গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরির মতো ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করে। পাশাপাশি এতে রয়েছে পানি এবং ঘাম প্রতিরোধী আইপিএক্স ফাইভ রেটিং।

Advertisement
Share.

Leave A Reply