fbpx

এক নজরে তারকাদের ঈদ সাজ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। নতুন সাজে নিজেকে রাঙিয়ে আত্মীয়-স্বজনদের সাথে আনন্দে মেতে ওঠা। কিন্তু গত কয়েকটি ঈদে ঠিক এর বিপরীত ছবিই আমরা দেখতে পেয়েছি। করোনা মহামারির কারণে এবারও  সেভাবে ঈদ পালন করা যাচ্ছে না। সাধারণ মানুষ তো বটেই সেলিব্রেটিরাও স্বাস্থ্যবিধি মেনে এবারের ঈদুল আযহা পালন করেছেন। কেউ কেউ ফেসবুকে নিজের ছবি শেয়ার করে ভক্তদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন।

ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান শাকিব খানের ঈদ কাটছে ঢাকায়। করোনার কারণে ঢাকার বাইরে যাবেন না বলে আগেই সিধান্ত নিয়েছিলেন। সেকথা তিনি আগেই জানিয়েছিলেন ভক্তদের। ঈদের দিন বিকালে ‘স্বাস্থ্যবিধি মেনে’ ব্যক্তিগত গাড়ি নিয়ে শহরের মধ্যেই ঘুরতে বেরিয়েছিলেন ঢালিউড কিং। সাদা পাঞ্জাবিতে, ব্যাক ব্রাশ চুলে শাকিব খান ক্যামেরার লেন্সে ধরা দিলেন ঈদের খুশি নিয়ে।

এক নজরে তারকাদের ঈদ সাজ

ছবি: ফেসবুক

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী কয়েক বছর ধরেই এফডিসিতে কোরবানি দিচ্ছেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। গাঢ় নীল শাড়ি ও কাঁচের চুড়িতে পরী হয়ে উঠেছিলেন আসলেই পরী।

এক নজরে তারকাদের ঈদ সাজ

পরীমনি ঈদের খুশি ভাগ করে নিয়েছেন গরীব মানুষদের সাথে। ছবি: সংগৃহীত

করোনা মহামারীও অভিনেতা সিয়াম আহমেদকে আটকাতে পারেনি। ঠিকই ঈদ পালন করতে গ্রামে চলে গেছেন তিনি। সাথে ছিলেন স্ত্রী অবন্তী। আর সে আনন্দ ভাগ করে নিয়েছেন ভক্তদের সাথে।

দুই ছেলে নিষাদ ও নিনিতের ঈদ সঙ্গে পালন করেছেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। ভক্তদের সাথে ঈদের খুশি ভাগ করতে একদম ভোলেননি তিনি।

এক নজরে তারকাদের ঈদ সাজ

দুই ছেলের সাথে মেহের আফরোজ শাওন। ছবি: ফেসবুক

গরু কোরবানির কথা আগেই জানিয়েছিলেন। এবার ঈদের সাজে ফেসবুকে ছবি পোস্ট করে ভক্তের সাথে খুশি ভাগ করে নিয়েছেন হালের ক্রেজ অভিনেত্রী নুসরাত ফারিয়া। সাদার শুভ্রতায়, কানের বড় ঝুমকাতে স্নিগ্ধ, সতেজ নুসরাতকে দেখেই ঈদের আমেজ বোঝা যায়।

এক নজরে তারকাদের ঈদ সাজ

ঈদ সাজে স্নিগ্ধ নুসরাত ফারিয়া। ছবি: ফেসবুক

মেয়ে মালহার মাসুমা হক স্মিহার ছবি ফেইসবুকে প্রকাশ করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানান ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের নায়িকা মাসুমা রহমান নাবিলা। চলতি মাসের ১ তারিখে নাবিলার কোলে এসেছে স্মিহা।

এক নজরে তারকাদের ঈদ সাজ

স্বামী, সন্তানের সাথে ঈদ কেটেছে নাবিলার। ছবি: ফেসবুক

ঈদের আনন্দ চলে সপ্তাহ জুড়ে। ঈদের দিন মেহেদি রাঙা হাতে সাদার শুভ্রতায় ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী যেমন আলো ছড়িয়েছেন, তেমনি ঈদের পরের দিন নিজেকে জড়িয়েছেন লাল রঙের পোশাকে।

এক নজরে তারকাদের ঈদ সাজ

ঈদের মেহেদি হাতে মেহজাবিন চৌধুরী। ছবি: ফেসবুক

ঈদের দিন বিকালে বাবা, মা ও ছোট বোনের সঙ্গে পারিবারিক ছবিতে ছোটপর্দার অভিনেত্রী আশনা হাবীব ভাবনা। সাথে ছিলেন যথারীতি পরিচালক অনিমেশ আইচ। ভাবনাকে দেখেই বোঝা যাচ্ছে, পরিবারের সাথে কতটা আনন্দে কেটেছে ঈদ।

বিদ্যা সিনহা মীম হিন্দু ধর্মাবলম্বী হলেও প্রতিবছর ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন ভক্তদের সাথে। এমনকি তিনি প্রতি ঈদুল আযহায় বাসার কাজের লোকদের জন্য কোরবানি দিয়ে থাকেন। এবারও তার ব্যাতিক্রম হয়নি।

এক নজরে তারকাদের ঈদ সাজ

বিদ্যা সিনহা মীম। ছবি: ফেসবুক

কয়েকমাস আগেই মা হয়েছেন জান্নাতুল ফেরদৌস পিয়া। স্বামী, সন্তানের সাথে  ঈদের আনন্দ যেন আরও দ্বিগুণ হয়ে তাঁর। স্বামী সন্তান নিয়ে এ যেন পিয়ার সবচেয়ে আনন্দের ঈদ।

Advertisement
Share.

Leave A Reply