fbpx

এক বোন গাইলেন অন্যজন হলেন মডেল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

তরুণ প্রজন্মের কণ্ঠশিল্পী সাথী খান গান করছেন নিয়মিত। ফোক ঘরানার গানে মূল আগ্রহ হলেও স্বাচ্ছন্দ্য সব ধরনের গানেই। অন্যদিকে সামান্তা শিমু এ প্রজন্মের ব্যস্ত মডেল ও অভিনেত্রী। এই দুজন সম্পর্কে আপন সহোদরা। তারা দুজন কাজ করলেন একই গানে। সাথী খানের গাওয়া নতুন গান ‘বনমালী তুমি’ তে মডেল হয়েছেন সামান্তা শিমু ও চিত্রনায়ক আসিফ ইমরোজ। দ্বীন শরতের বিখ্যাত গান ‘বনমালী তুমি’ এর মূল দুটি লাইন ঠিক রেখে মৌলিক আয়োজনে নতুন গানটির কথা লিখেছেন কাজী শাহিন। সুর ও সংগীত পরিচালনা করেছেন রবিন ইসলাম।

গানটির ভিডিও চিত্র নির্মাণ করেছেন তরুণ কোরিওগ্রাফার রোহান বেলাল। গানটির ব্যয়বহুল মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রোহান বেলাল।

নতুন গান প্রসঙ্গে সাথী খান বলেন, ‘গানটি অনেক সময় নিয়ে করেছি। সুর ও সংগীতায়োজন মিলিয়ে দারুন হয়েছে। ভিডিওতে ডিএমএস ফ্ল্যাশ ডান্স কোম্পানীর সবাই দারুন করেছে। আর মডেল হিসেবে সামান্তা শিমু আর আসিফ ইমরোজতো অসাধারণ। আশা করছি গানটি সবার ভালো লাগবে।’

গানের মডেল সামান্তা শিমু বলেন, ‘আমি শতাধিক মিউজিক ভিডিওতে কাজ করেছি। সব কাজের বাইরে এটি একেবারে আলাদা। কারণ নিজের বোনের গানে মডেল হয়েছি।’ ‘বনমালী তুমি’ গানটির ভিডিও ৩ জুন সিডি চয়েসের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পাবে।

Advertisement
Share.

Leave A Reply