fbpx

এক যুগ পর নিজ গ্রামে ফেরদৌস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রায় এক যুগ বছর পর হঠাৎই নিজ গ্রাম কুমিল্লার তিতাসের কাপাশকান্দিতে গেলন দুই বাংলার জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস আহমেদ।

আজ (২৪ মে) দুপুরে কাপাশকান্দি মডেল একাডেমীর নিয়োগ পরীক্ষায় নিয়োগ দিতে সভাপতি হিসেবে আসেন তিনি।

এ প্রসঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেতা বলেন, ‘এটি আমার রাজনৈতিক সফর নয়। স্কুলের প্রধান শিক্ষকসহ অন্যান্য পদে নিয়োগ দিতে পেরেছি, তাতেই আমি খুশি।’

উপস্থিত গণমাধ্যম কর্মীদের এক প্রশ্নের জবাবে ফেরদৌস বলেন, ‘প্রধানমন্ত্রী চাইলে আমি নির্বাচন করব। আদারওয়াইজ আমার কোনো চাওয়া নেই।’

এর আগে তিনি কাপাশকান্দিতে এলে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। তাকে এক নজর দেখতে হাজার-হাজার জনতা ভিড় করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ফেরদৌসের ছোট ভাই চিত্রনায়ক তৌফিক, বিদ্যোৎসাহী সদস্য ও তিতাস উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ আমির হোসেন ও দায়িত্বপ্রাপ্ত প্রধান শিক্ষক মুজিবুর রহমান প্রমূখ।

উল্লেখ্য, ফেরদৌস ১৯৭৬ সালের ৭ জুন কুমিল্লার তিতাসে জন্মগ্রহণ করেন। ফেরদৌস পড়াশোনা করেছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে। এরপর ১৯৯৮ সালে জনপ্রিয়তা লাভ করেন ফেরদৌস। ভারতের নির্মাতা বসু চ্যাটার্জির নির্মাণে যৌথ প্রযোজনার সিনেমা ‘হঠাৎ বৃষ্টি’তে অভিনয় করে দুই বাংলায় তারকাখ্যাতি পান তিনি। এরপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি ফেরদৌসকে।

Advertisement
Share.

Leave A Reply