fbpx

এবারের ঈদে সৌরভ ছড়াবে দ্য বডি শপে’র পণ্য

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ব্রিটিশ কসমেটিক ব্র্যান্ড ‘দ্য বডি শপ’ রমজান ও ঈদ উপলক্ষে বাহারি রকমের আকর্ষণীয় সুগন্ধিযুক্ত গিফট সামগ্রী নিয়ে এসেছে। বডি শপের নতুন ঈদ গিফটগুলো প্রিয়জনকে উপহার দেয়ার মাধ্যমে তাদের ঈদের আনন্দকে দ্বিগুণ করে তুলবে।

দ্য বডি শপের ‘দ্য বাথ অ্যান্ড বডি গিফট’ পণ্যটির সুবাসিত ঘ্রাণ নিঃসন্দেহে মানুষের মনকে উদ্বেলিত করবে। জুসি স্ট্রবেরি হেয়ার ও বডি মিনি কালেকশন, ব্রিটিশ রোজ বিউটি কালেকশন, দ্য কেয়ারিং আমোন্ড মিল্ক ও হানি কিংবা দ্য শেয়া বিউটি ডিলাইটস পণ্যগুলো ব্যবহারের মাধ্যমে ব্যবহারকারীরা সারাদিন থাকবে সতেজ।

‘ফ্র্যাগরেন্স গিফটস’ যে কোন সুগন্ধি পণ্য ব্যবহারের ক্ষেত্রে ব্যবহারকারীদের সুবাসিত রাখবে্। ফ্লোরাল ফ্র্যাগরেন্স প্রেমীদের জন্য দ্য হোয়াইট মাস্ক, ফ্লোরা মিস্ট এসেনসিয়াল সিলেকশন একটি পার্ফেক্ট গিফট, যা একটি পরিপূর্ণ আকারের শাওয়ার জেল ও নিউ মডার্ন মিস্ট এর সমন্বয়ে তৈরি চাইপ্রি ফ্র্যাগরেন্স। ব্ল্যাক মাস্ক নাইট ব্লুম লাক্সারি কালেকশন গাঢ়, সুমিষ্ট বিভিন্ন ধরনের সুবাস দিবে। অন্যদিকে, জাপানিস চেরি ব্লসম কালেকশনের পণ্যগুলো সুমিষ্ট ও সুঘ্রাণ, ছড়িয়ে দিবে।

যারা সাজতে পছন্দ করেন, তারা দ্য বডি শপের মেক-আপ সামগ্রীর সাথে সহজেই নিজেকে টিপটপভাবে তুলে ধরতে পারবেন। লিপ অ্যান্ড চিক স্টেইনের সাথে নিজের পছন্দমতো হালকা বা গাঢ় রঙে ঠোঁট ও গাল রাঙাতে পারবেন। খুব হালকাভাবে লাগালে একেবারে ন্যাচরাল লুক পাওয়া যাবে, যা চাইলে বার বার ড্যাব করে গাঢ় করা যাবে। সুস্থ-সুন্দর ত্বকের জন্য ১২ ঘন্টা ময়েশ্চারের সাথে এটি ত্বককে প্রয়োজনীয় আর্দ্রতা প্রদান করে। হ্যাপি গো ল্যাশ মাশকারা চোখের পাপড়ি ঘন ও লম্বা দেখাতে সাহায্য করে আর এটি ব্যবহারে চোখে অস্বস্তিও লাগবে না। এই মাশকারা ব্যবহারে চোখের পাপড়ি ঘন দেখাবে কিন্তু একেবারেই জড়ানো লাগবে না।

সূক্ষ্ম ও সহজে ব্যবহারযোগ্য আইলাইনার টিপের সাথে দ্য বডি শপের লিক্যুইড আইলাইনার চোখ টানা টানা ও আকর্ষণীয় দেখাতে সাহায্য করে। এই আইলাইনার দীর্ঘক্ষণ চোখে থাকলেও একেবারেই ছড়াবে না এবং আপনার চোখের সাজকে দিবে পরিপূর্ণতা। আর ব্রাও অ্যান্ড ল্যাশ জেল মিনিটের ভেতর আপনার আই ভ্রুকে সুন্দর আকার প্রদান করার মাধ্যমে আপনাকে ন্যাচরাল ও নো-মেকআপ লুক প্রদান করবে।

প্রিয়জনের ঈদ আনন্দ দ্বিগুণ করতে আপনার পছন্দের তালিকায় থাকতে পারে দ্য বডি শপের রমজান ও ঈদ উপহার সামগ্রী । যমুনা ফিউচার পার্ক এবং বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে অবস্থিত দ্য বডি শপের দু’টি ফ্ল্যাগশিপ রিটেইল স্টোর থেকেই এগুলো কেনা যাবে। ১৬৯০ টাকা থেকে শুরু এসব পণ্যের বাজারদর।

Advertisement
Share.

Leave A Reply