fbpx

এশিয়া কাপ খেলতে পাকিস্তান যাবে না ভারত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সামনের এশিয়া কাপে পাকিস্তান না যাওয়ার সিদ্ধান্ত জানিয়েছে ভারত। মঙ্গলবার বিসিসিআইয়ের ৯১ তম বাৎসরিক সিদ্ধান্তে উঠে আসে এমন সিদ্ধান্ত।

২০২৩ সালের সেপ্টেম্বরে পাকিস্তানে বসার কথা ওডিআই এশিয়া কাপ । ঠিক এর পরের মাসেই প্রতিবেশী দেশ ভারতে পর্দা উঠবে ওডিআই বিশ্বকাপ। কিন্তু পাকিস্তান ভেন্যুু হলে এশিয়াকাপ খেলতে যাবে না বিসিসিআই। নিরপেক্ষ ভেন্যুতে টুর্নামেন্ট আয়োজনের পরামর্শ জানিয়েছেন বিসিসিআইয়ের সেক্রেটারি এবং এশিয়ান ক্রিকেট কাউন্সিলের প্রেসিডেন্ট জয় শাহ। তিনি বলেন, “২০২৩ এশিয়া কাপ পাকিস্তানে নয়, হতে পারে একটি নিরপেক্ষ ভেন্যুতে।” তবে কেন পাকিস্তানে খেলতে নারাজ ভারত এবং নিরপেক্ষ ভেন্যু কোথায় হবে, এসব ব্যাপারে নিশ্চিত কিছু জানায়নি এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)।

এশিয়া কাপ খেলতে পাকিস্তান যাবে না ভারত

ক্রিকেট বিশ্বের দুই চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান

এর আগে শেষ ২০০৫/৬ মৌসুমে রাহুল দ্রাবিরের নেতৃত্বে পাকিস্তানে খেলতে যায় ভারত। আর ২০১২ সালে ভারতে খেলতে এসেছিল পাকিস্তান। এরপর আইসিসির মেগা ইভেন্ট ছাড়া এ দু’দলের মধ্যে কোনো সিরিজ হয়নি। বিশ্বকাপ আর এশিয়াকাপে বরাবরই এ দু’টি দলের মধ্যে দেখা মেলে চিরপ্রতিদ্বন্দিতা। চলতি বিশ্বকাপেও দেখা যাবে ব্যাট-বলের সেই লড়াই। টিকেট রিলিজের কয়েক ঘন্টার মধ্যেই বিক্রিও হয়ে গেছে সব টিকেট।

Advertisement
Share.

Leave A Reply