fbpx

এসএসসির ফরম পূরণ স্থগিত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সারাদেশে চলছে করোনাভাইরাস আর লকডাউনের প্রভাব। এই প্রভাব থেকে পিছিয়ে নেই দেশের শিক্ষা ব্যবস্থাও। সেই সূত্র ধরে স্থগিত হয়ে গেল এবারের এসএসসির ফরম পূরণ।

আন্তঃশিক্ষা সমন্বয় বোর্ড থেকে আজ সোমবার (৫ এপ্রিল) জানা গেছে, লকডাউনের কারণে এসএসসির ফরম পূরণ স্থগিত করা হলেও বিলম্ব ফি না ধরেই এর সময়সীমা বাড়ানো হবে।

আন্তঃশিক্ষা সমন্বয়ক বোর্ডের সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক নেহাল আহমেদ আজ সংবাদমাধ্যমকে জানান, গত ১ এপ্রিল থেকে এসএসসির ফরম পূরণ শুরু হয়। যা আগামী ৭ এপ্রিল পর্যন্ত চলার কথা ছিল। কিন্তু, করোনা সংক্রমণ আশংকাজনক হারে বেড়ে যাওয়ার কারণে সারাদেশে আজ ৫ এপ্রিল থেকে লকডাউন শুরু করায় ফরম পূরণ প্রক্রিয়া স্থগিত করতে হয়েছে।

তিনি আরো জানান, লকডাউন শেষে ফরম পূরণের সময় বাড়ানো হবে এবং এতে কোন বিলম্ব ফি ধরা হবে না। এরইমধ্যে, বেশিরভাগ শিক্ষার্থীরা ফরম পূরণের কাজ শেষ করেছে। যারা এখনো তা করেনি, তাদের জন্য লকডাউন শেষে নতুন করে আরো ৪/৫ দিন সময় বাড়ানো হবে বলে জানান শিক্ষা বোর্ডের চেয়ারম্যান। তিনি বলেন, এখনো যেহেতু এসএসসি পরীক্ষার তারিখ নির্ধারণ হয়নি, তাই প্রয়োজনে ফরম পূরণের এ সময় আরো বাড়ানো হতে পারে।

Advertisement
Share.

Leave A Reply