fbpx

এসএসসি ২০০১ এর কনসার্টে জেমস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ফারুক মাহফুজ আনাম তার কেতাবি নাম। পুরো বলিউড থেকে বাংলা মাতান তিনি জেমস নামে। এই নগরবাউল জেমস ভক্তদের অনেকেই তাকে আবার ডাকেন ‘গুরু’। সেই তারকার ভক্তদের জন্য আছে সুখবর।

দীর্ঘ একবছর পর কনসার্টে ফিরছেন তারকা রকস্টার নগরবাউল জেমস। এই মার্চ থেকে বেশ কিছু কনসার্ট মাতাবেন তিনি। সব কিছুকে ছাপিয়ে ‘ক্লাসরুম’ এসএসসি-২০০১ ব্যাচের ২০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত কনসার্টে ব্যান্ড নগরবাউল জেমসের অংশগ্রহণের খবরে শোবিজ অঙ্গন মুখরিত। এটি অনুষ্ঠিত হবে আগামীকাল শুক্রবার (১২ মার্চ) রাজধানীর মিরপুরে ১৪ নম্বর পিএসসি কনভেনশন হলে। শুধু মাত্র ‘ক্লাসরুম’ এসএসসি-২০০১ ব্যাচের শিক্ষার্থীরাই এ কনসার্ট উপভোগ করতে পারবেন।

কনসার্টে ফেরা নিয়ে জেমস বলেন, ‘করোনার জন্য দীর্ঘদিন কনসার্ট বন্ধ ছিল। নিজেও চাইনি বৈশ্বিক এই পরিস্থিতিতে কোনো আয়োজনে অংশ নিতে। এখন করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে আসায় কনসার্টে অংশ নিচ্ছি।’

মূলত ক্লাসরুম এসএসসি-২০০১ ব্যাচের ২০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত কনসার্ট দিয়ে শুরু হবে জেমসের নতুন যাত্রা। আয়োজকরা জানান, ‘আমাদের সবার প্রিয় নগরবাউল জেমস। আমরা যার গান শুনে উন্মাতাল হয়ে যেতাম। সেই গুরু আসছেন গানে গানে মাতাতে। আসলে, সব বন্ধুকে একত্রিত করতেই আমরা মিলিত হচ্ছি এক ছাদের নিচে। বন্ধুদের নিয়ে মাতামাতি করতে চাই। আর হারিয়ে যেতে চাই সোনালি অতীতে।’ এদিন নগরবাউল জেমস ছাড়াও স্টেইজ মাতাবেন ডিজে রাহাতও।

Advertisement
Share.

Leave A Reply