fbpx

‘এ’ ইউনিটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করলো রাবি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের (সম্মান) ভর্তি পরীক্ষার ‘এ’ (মানবিক) ইউনিটের ফলাফল প্রকাশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি)।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গতকাল রবিবার (১০ অক্টোবর) ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা কমিটির প্রধান সমন্বয়ক ও কলা অনুষদের ডিন ফজলুল হক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এই ইউনিটের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে https://admission.ru.ac.bd/undergraduate/ গিয়ে ইউনিট ও পরীক্ষার রোল নম্বর দিয়ে ফলাফল দেখতে পারবেন। এবার প্রায় দুই হাজার আসনে শিক্ষার্থী ভর্তি করা হবে ‘এ’ ইউনিটে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নয় হাজার শিক্ষার্থীর তালিকা মেধাক্রম অনুযায়ী ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। আগামী ১৩ থেকে ১৬ অক্টোবরের মধ্যে তাদেরকে অনলাইনে সাবজেক্ট চয়েস ফরম পূরণ করতে হবে। পরবর্তীতে মেধাক্রমে স্থান পাওয়া শিক্ষার্থীদের ১৮ ও ১৯ অক্টোবর সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

বলা হয়েছে, সাক্ষাৎকারের সময় শিক্ষার্থীদের সাথে আনতে হবে ভর্তি পরীক্ষার কক্ষে পরিদর্শকের স্বাক্ষর করা প্রবেশপত্র, সাবজেক্ট চয়েস ফরমের প্রিন্ট কপি, এসএসসি ও এইচএসসি পরীক্ষার মূল মার্কশিট এবং এইচএসসি পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড।

ভর্তির জন্য নির্বাচিত প্রার্থীদের চূড়ান্ত তালিকা সাক্ষাৎকারের ভিত্তিতে আগামী ২৪ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এরপর ২৫ থেকে ২৮ অক্টোবরের মধ্যে সম্পন্ন করতে হবে তাদের ভর্তি কার্যক্রম।

Advertisement
Share.

Leave A Reply