fbpx

এ যেন লারা’র নবজন্ম!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউড সিনেমা ‘বেল বটম’ এর ট্রেইলার। এই সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন লারা দত্ত। তবে ট্রেইলার মুক্তি পাওয়ার পর সবাই চমকে গেছে লারা দত্তকে দেখে। এ যেন নবজন্ম।

ইন্দিরা গান্ধীর মতো রাজনৈতিক ব্যক্তিত্বের চরিত্রে অভিনয় করে খুবই খুশি লারা। ‘বেল বটম’ ছবির ট্রেইলার মুক্তির অনুষ্ঠানে চরিত্রটি কিভাবে তিনি পেলেন সেটা জানিয়েছিলেন।

এ যেন লারা’র নবজন্ম!

লারা দত্ত। ছবি: সংগৃহীত

লারা বলেন, অপরিচিত নম্বর থেকে একদিন তার কাছে ফোন আসে। শুরুতেই তাকে ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন পরিচালকের প্রতিনিধি। চিত্রনাট্য না শুনেই হ্যাঁ করে দিয়েছিলেন তিনি।

ইন্দিরা গান্ধী চরিত্রে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘কখনো কল্পনা করিনি তার মতো বৈচিত্র্যময় ব্যক্তিত্বের চরিত্রে অভিনয় করতে পারব। পর্দায় নিজের এই রূপান্তর দেখার অনুভূতি অভাবনীয়। আমি আর অপেক্ষা করতে পারছি না।’

এ যেন লারা’র নবজন্ম!

লারা দত্তকে ইন্দিরা গান্ধী চরিত্রের জন্য প্রস্তুত করা হচ্ছে। ছবি: সংগৃহীত

১৯৮৪ সালে বিমান হাইজ্যাকের ঘটনার ওপর নির্মিত হয়েছে সিনেমাটি। পরপর পাঁচবার বিমান হাইজ্যাকের পর ভারত সরকার থেকে ‘র’কে এই অপারেশনের জন্য এক গুপ্তচর নিয়োগ করতে বলা হয় যার কোডনেম ‘বেল বটম’। এই চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। অক্ষয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন বানী কাপুর। সিনেমাটি পরিচালনা করছেন রঞ্জিত এম তিওয়ারি।

Advertisement
Share.

Leave A Reply