fbpx

এ যেন হুবহু শাহরুখ খান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউড কিং শাহরুখ খানের চেহারার সাথে মিল আছে এমন মানুষ এর আগেও পাওয়া গেছে। কিন্তু এবার ইব্রাহিম কাদরি নামে একজনের সন্ধান পাওয়া গেল যার সাথে নাকি কিং খানের চেহারা হুবহু মিলে যায়। সম্প্রতি নেটমাধ্যমে এমন একজনেরই খোঁজ পাওয়া গেছে যা দেখে নেটাগরিকরা হতভম্ভ। তারা দাবি করছেন, এই লোকের থেকে চোখ সরানো যাচ্ছে না, যেন হুবহু শাহরুখ খান।

শুধু দেখতেই এক রকম তা নয়, ইব্রাহিম কাদরি ইনস্টাগ্রামে ছবি দেন একদম শাহরুখের মতই সেজে। শাহরুখের বিখ্যাত কায়দায় হাত তুলে নিজের অনুরাগীর সংখ্যা বাড়িয়ে নিয়েছেন তিনি। বলিউড তারকার ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘রইস’ সিনেমার দৃশ্যকে নিজের মতো করে শুট করে সেগুলো ইনস্টাগ্রামে দেন ইব্রাহিম।

এ যেন হুবহু শাহরুখ খান

শাহরুখ খানের সাজে ইব্রাহিম কাদরি। ছবি: ইনস্টাগ্রাম

ছবির নিচে অসংখ্য মন্তব্যে ভরে যায়, ‘অবিশ্বাস্য’, ‘চোখ প্রতারণা করে আমার সঙ্গে। মাঝে প্রোফাইলে নাম দেখে বুঝতে পারি যে তুমি শাহরুখ নও।’

এর আগে জর্ডানে আরেক ‘নকল শাহরুখ’ এর সন্ধান মিলেছিল। সেখানকার শাহরুখ ভক্তরা সেই লোকের সাথে ছবি তুলে নিজেদের মনের আশা পুরন করতেন। এছা়ড়াও জম্মু ও কাশ্মীরে আরও এক ব্যক্তির ছবি নেটমাধ্যমে  ছড়িয়ে পড়েছিল যার সাথে শাহরুখের সঙ্গে চেহারার মিল পেয়েছিলেন বলে দাবি নেটাগরিকদের।

Advertisement
Share.

Leave A Reply